লালমনিরহাট বার্তা
বর্ধিত ওয়ার্ডের জনগণের উন্নয়নের জন্য মেঘা প্রকল্প নিয়ে আসবো -নৌকা প্রার্থী ডালিয়া
রংপুর অফিস | ২৪ ডিসে, ২০২২, ৫:১২ AM
বর্ধিত ওয়ার্ডের জনগণের উন্নয়নের জন্য মেঘা প্রকল্প নিয়ে আসবো -নৌকা প্রার্থী ডালিয়া

রংপুর সিটি করর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া বলেছেন, রংপুর সিটি করর্পোরেশনের অন্তর্ভুক্ত হলেও বর্ধিত ওয়ার্ড গুলোতে গত ১০ বছরে কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিস্তৃত এলাকার বাসিন্দারা রাস্তা ঘাট ও ড্রেনেজ ব্যবস্থা সহ নানা সেবা থেকেই বঞ্চিত। আমি বর্ধিত ওয়ার্ডের জনগণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ মেঘা প্রকল্প নিয়ে আসবো।শুক্রবার দুপুরে নগরীর ৩২ নাম্বার ওয়ার্ডের মীরগঞ্জ বাজারে গনসংযোগে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মেয়র প্রার্থী ডালিয়া বলেন, ভোট চাইতে গিয়ে আমি দেখেছি বর্ধিত ওয়ার্ডগুলোর জরাজীর্ণ অবস্থা।সিটি করর্পোরেশন হয়েও বর্ধিত ওয়ার্ডের জনগণের কোনো উন্নয়ন হয়নি।তাই আমি নির্বাচিত হলে রংপুর সিটির পরিকল্পিত উন্নয়নের পাশাপাশি বর্ধিত ওয়ার্ড গুলোর জন্য মেঘা প্রকল্প নিয়ে এসে তাদের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন থেকে শুরু করে সিটির নাগরিক হিসেবে তাদের সকল সুযোগ - সুবিধা নিশ্চিত করবো।

তিনি নগরীর পানবাজার,সাঁওতালপাড়া, হেসেন নগড়,মেকুড়া, কলাবাড়ি, আম বাড়ি,বালাটারী, কুঠিরপাড়া এলাকায় গনসংযোগ কালে তাঁর উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম, তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি ইমাদ মিয়া সহ স্থানীয় ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর