লালমনিরহাট বার্তা
অবরোধে ফাঁকা গাবতলী বাস টার্মিনাল, ছাড়ছে না দূরপাল্লার বাস
বার্তা অনলাইন ডেস্ক | ৮ নভে, ২০২৩, ৪:৪৮ AM
অবরোধে ফাঁকা গাবতলী বাস টার্মিনাল, ছাড়ছে না দূরপাল্লার বাস

চলছে তৃতীয় দফায় দেশব্যাপী ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি। সরকারের পদত্যাগের এক দফা দাবি আদায়ে এই কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। বুধবার (৮ নভেম্বর) সকাল ৬টা থেকে শুরু হওয়া এ অবরোধের প্রথম দিন সকালে ফাঁকা গাবতলী বাস টার্মিনাল।

ছেড়ে যাচ্ছে না দূরপাল্লার কোনো বাস, অধিকাংশ কাউন্টারও বন্ধ। নেই লোকজনের চলাচল। যাত্রী যদিও দু-একজন আসছেন, কিন্তু বাস না ছাড়ায় তারাও পড়েছেন বিপাকে। কাউন্টার সংশ্লিষ্টরা জানান, অবরোধ এলে যেমন যাত্রীর সংখ্যা কমে যায়, তেমনি ঝুঁকি বিবেচনায় মালিকরা গাড়ি ছাড়তে চায় না।

চুয়াডাঙ্গাগামী সিডি এক্সপ্লোর পরিবহনের কাউন্টার ম্যানেজার শফিকুল ইসলাম একটি গণমাধ্যমকে বলেন, অবরোধ এলে মালিকরা ভয়ে গাড়ি ছাড়তে চায় না। যাত্রীরাও বুঝে গেছে যে অবরোধে গাড়ি পাওয়া যাবে না। তাই আজ কোনো লোকজন নেই।

মাগুরাগামী জে আর পরিবহনের কাউন্টার ম্যানেজার শাহজাহান জানান, অবরোধের কারণে যাত্রী নেই, ফলে বাসও ছাড়া হয় না। আমরাও পড়ছি বিপদে, স্টাফদের দৈনিক খরচ দিতে পারছি না।

বাস না ছাড়ায় বিপাকে পরেছে সাধারণ যাত্রীরা। তাদের কাজ থাকলে্ও যেতে পারছে না গন্তব্যে। দুই/চারজন যাত্রী থাকলেও তাদের নিয়ে বাস ছাড়ছে না।

সরকারের পদত্যাগের এক দফা দাবি আদায়ে বিএনপির তৃতীয় দফায় দেশব্যাপী ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি চলছে। বুধবার সকাল ৬টায় শুরু হওয়া এ কর্মসূচি চলবে শুক্রবার (১০ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত। (সুত্র:ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর