লালমনিরহাট বার্তা
নয়াপল্টনে পুলিশের সংখ্যা বাড়ছে, আটক ৫
বার্তা অনলাইন ডেস্ক | ১৫ নভে, ২০২৩, ১০:২৮ AM
নয়াপল্টনে পুলিশের সংখ্যা বাড়ছে, আটক ৫

বিএনপির পঞ্চম দফা অবরোধের প্রথম দিন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সংখ্যা বাড়ছে। এর আগে সকালে ওই এলাকা পুলিশের অবস্থান ঢিলেঢালা হলেও পরে তা বাড়তে থাকে। নাশকতার আশঙ্কায় মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ।

বুধবার (১৫ নভেম্বর) দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই চিত্র দেখা যায়। এ সময় বিএনপি নেতাকর্মীদেরকে কার্যালয়ের সামনে দেখা যায়নি।

এদিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে আজ বেলা ১১টার দিকে বাংলাদেশ জনতা পার্টি নামের একটি দলের বেশ কয়েকজন নেতাকর্মী মিছিল বের করেন। সেই মিছিল থেকে পাঁচজনকে আটক করে পুলিশ। নাম প্রকাশ না করার শর্তে নয়াপল্টনের কার্যালয়ের সামনে দায়িত্বগত গোয়েন্দা পুলিশের দুই কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেলা ১১টার দিকে বাংলাদেশ জনতা পার্টি নামের একটি দলের কিছু নেতাকর্মী নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে অবরোধের সমর্থনে মিছিল শুরু করেন। পরে পাশে থাকা তাদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

সকাল থেকে মিডওয়ে হোটেলের সামনে ১০-১২ জন পুলিশ সদস্য দায়িত্বরত থাকলেও দুপুর একটায় বিএনপির কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়

এই বিভাগের আরও খবর