লালমনিরহাট বার্তা
পাটগ্রামে সুষ্ঠুভাবে দুর্গোৎসব পালনে সভা ও ২৮ মন্দিরে সরকারি অনুদান প্রদান
স্টাফ রিপোর্টারঃ | ২৪ সেপ্টেম্বর, ২০২২ ১১:৫০ AM
পাটগ্রামে সুষ্ঠুভাবে দুর্গোৎসব পালনে সভা ও ২৮ মন্দিরে সরকারি অনুদান প্রদান

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় সুষ্ঠুভাবে দুর্গোৎসব/দুর্গাপূজা উদ্যাপনে উপজেলার সকল মন্দির কমিটির সদস্যদেরকে নিয়ে উপজেলা প্রশাসন প্রস্তুতিমূলক সভা করেছে। শনিবার দুপুরে এ সভা অনুষ্ঠিত হয়।

পাটগ্রামের শহীদ আফজাল মিলনায়তনে সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল। সভা শেষে উপজেলার ২৮ টি মন্দিরে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান করা হয়েছে। দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রতিটি মন্দিরে ৫ শ কেজি করে চাল, স্থানীয় সাংসদের ব্যক্তিগত তহবিল হতে ২ হাজার করে টাকা দেওয়া হয়। একই দিন সংসদ সদস্যগণের স্বেচ্ছাধীন মঞ্জুরীকৃত তহবিল থেকে উপজেলার ৫৫ জন হতদরিদ্র মানুষকে ১ হাজার করে টাকা প্রদান করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভায় সভাপতিত্ব করেন পাটগ্রাম সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি পূর্ণ চন্দ্র রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা উত্তম কুমার নন্দী, পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের পাটগ্রাম উপজেলা শাখার সভাপতি রতন কুমার সাহা, সাধারণ সম্পাদক রঞ্জিত কুমার সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু, পাটগ্রাম মহিলা কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিলু, যুগ্ন সাধারণ সম্পাদক আবু তালেব, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সেকেন্দার আলী, বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহাজুল ইসলাম মিঠু প্রমুখ।

এই বিভাগের আরও খবর