লালমনিরহাট বার্তা
রংপুরে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার, আটক ৭
রংপুর অফিস | ১৬ মে, ২০২৩, ১:৪৯ PM
রংপুরে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার, আটক ৭

রংপুরে মাদ্রাসা পড়ুয়া সাহিনুর ইসলাম (১২) নামের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ মে) সকাল সাড়ে সাতটায় দিকে সদর উপজেলার পাগলাপীরের মডেল মসজিদের পার্শ্বে আখ ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।মাদ্রাসা ছাত্র নিখোঁজ ও লাশ উদ্ধারের ঘটনায় পুলিশ সন্দেহভাজন ৭ জনকে থানায় আটক করেছে।

নিহত সাহিনুর সদর সদর উপজেলার হরিদেবপুর গোকুলপুর গ্রামের শাহ আলমের ছেলে। সে পাগলাপীর নুরুল কুরআন হাফিজিয়া মাদ্রাসার নাজরা বিভাগের ছাত্র ছিল।

সদর কোতয়ালী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শাহিনুর আলম জানান,মাদ্রাসা ছাত্র নিখোঁজ ও লাশ উদ্ধারের ঘটনায় পুলিশ সন্দেহভাজন ৭ জনকে আটক করে থানায় নিয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি স্থানীয়দের জানান,গতকাল সোমবার রাত থেকে সাহিনুর মাদ্রাসা থেকে নিখোঁজ ছিল। রাতে মাদ্রাসা কর্তৃপক্ষ তাকে খোঁজাখুঁজি করে। স্থানীয়রা সকালে সাহিনুরের লাশ আখক্ষেতের পাশে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।এ ঘটনায় কোতয়ালী থানায় পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে সাহিনুরের লাশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর