লালমনিরহাট বার্তা
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে পঞ্চগড়ে যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা জারি
তথ্যবিবরণী | ৭ মে, ২০২৪, ৩:৫৮ AM
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে পঞ্চগড়ে যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা জারি

আগামী ৮ই মে (বুধবার) পঞ্চগড় জেলার আটোয়ারী, তেঁতুলিয়া ও পঞ্চগড় সদর উপজেলায় অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ৭ মে দিবাগত মধ্যরাত ১২ টা হতে ৮ই মে দিবাগত মধ্যরাত ১২ টা পর্যন্ত পঞ্চগড় জেলার নির্বাচনি এলাকায় ট্যাক্সি ক্যাব, পিক আপ, মাইক্রোবাস ও ট্রাক চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

এ ছাড়া উল্লিখিত উপজেলায় ৬ই মে দিবাগত মধ্যরাত ১২ টা হতে ৯ই মে দিবাগত মধ্যরাত ১২ টা পর্যন্ত মোটর সাইকেল চলাচল নিষিদ্ধ থাকবে।

এ নিষেধাজ্ঞা রিটার্নিং অফিসারের অনুমতি সাপেক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁদের নির্বাচনি এজেন্ট, দেশি-বিদেশি পর্যবেক্ষকদের ক্ষেত্রে শিথিলযোগ্য।

এছাড়া, নির্বাচনের সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত পরিচয়পত্রধারী দেশি-বিদেশি সাংবাদিক, নির্বাচনের কাজে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারি, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক এবং কতিপয় জরুরি কাজ যেমন : অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ ইত্যাদি কার্যক্রমে ব্যবহারের জন্য উল্লিখিত যানবাহন চলাচলের ক্ষেত্রে নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না। জাতীয় মহাসড়ক, বন্দর ও জরুরি পণ্য সরবরাহ-সহ অন্যান্য জরুরি প্রয়োজনেও এ নিষেধাজ্ঞা শিথিল থাকবে।

সোমবার (৬ মে) পঞ্চগড়ের জেলাম্যাজিস্ট্রেট মোঃ জহুরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব নিষেধাজ্ঞা জারি করা হয়।

এই বিভাগের আরও খবর