লালমনিরহাট বার্তা
রংপুর সিটি নির্বাচনে গনজোয়ারের রায় নৌকার পক্ষে আসবে -ডালিয়া
রংপুর অফিসঃ | ২২ ডিসে, ২০২২, ১২:২১ PM
রংপুর সিটি নির্বাচনে গনজোয়ারের রায় নৌকার পক্ষে আসবে -ডালিয়া

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি নির্বাচনে নৌকার পক্ষে গনজোয়ারের রায় দিবে নগরবাসী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া।বৃহস্পতিবার নগরীর শাপলা চত্বর এলাকায় গনসংযোগে এসে সাংবাদিকদের এসব কথা বলেন।

মেয়র প্রার্থী ডালিয়া বলেন, উন্নয়ন বঞ্চিত রংপুর বাসী তাদের ভাগ্য উন্নয়নে একজোট হয়েছেন। নির্বাচনী গনসংযোগে গিয়ে আমরা নৌকা মার্কার পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছি। নগরবাসীর এই গনজোয়ার ২৭ ডিসেম্বর নৌকার পক্ষে রায় দিবে বলে আমি মনে করছি।বৃহস্পতিবার ১১ টায় তিনি নগরীর শাপলা চত্বর হতে স্টেশন রোড ও রবার্টসন্সগঞ্জ ক্যাম্পে গন সংযোগ করে বাবুপাড়া,বিকালোয় মটর শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় নেতা আব্দুল মজিদ এর নেতৃত্বে বাটারগলির অফিসে সামনে বাদ মাগরিব হাজিরহাট হাজির হাট থানার ১,২,৩,নং ওয়ার্ডে গন সংযোগ ও সুকানচৌকি বাজারে পথসভা করেন।

গনসংযোগে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম, দিলশাদ ইসলাম মুকুল, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক জিয়াউর ইসলাম জিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রনি,মহানগর মহিলালীগের ইসরাত আরা বর্না সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর