লালমনিরহাট বার্তা
নৌকার পক্ষে গনজোয়ার উঠেছে বিপুল ভোটে জয় সুনিশ্চিত -আওয়ামী মেয়র প্রার্থী
রংপুর অফিস | ২৫ ডিসে, ২০২২, ১২:০৬ PM
নৌকার পক্ষে গনজোয়ার উঠেছে বিপুল ভোটে জয় সুনিশ্চিত -আওয়ামী মেয়র প্রার্থী

রংপুর সিটি করর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া বলেছেন, নৌকার পক্ষে ব্যাপক গনজোয়ার উঠেছে।আগামী ২৭ ডিসেম্বর বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত।প্রচার প্রচারণার শেষ দিন রোববার দুপুরে নগরীর হনুমানতলায় গনসংযোগে এসে সাংবাদিকদের এসব কথা বলেন।

ডালিয়া বলেন, রংপুরকে জাপার দূর্গ দাবি করা হলেও এটি যে নৌকার ঘাটি তা প্রমাণ হবে এ সিটি করর্পোরেশন নির্বাচনে। দীর্ঘদিন নানা ভাবে এই অঞ্চল জাপা প্রতিনিধিত্ব করলেও রংপুরের কোনো পরিকল্পিত উন্নয়ন করতে পারেনি তাঁরা।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর বাসীকে বিভাগ,সিটিকর্পোরেশন, বিশ্ববিদ্যালয়, চারলেন সড়ক উপহার দিয়েছেন।তাই রংপুরবাসীর উচিত এবার নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয় উপহার দেয়া।

ভোটারদের উদ্দেশ্যে ডালিয়া বলেন, আর ভূল করলে চলবে না।৪৭ বছরে একটি মার্কা রংপুরের কোনো উন্নয়ন করতে পারেনি আগামীতেও পারবেনা।নৌকায় ভোট দিয়ে একটি আধুনিক ও স্মার্ট সিটি করর্পোরেশন গড়তে আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া বেলা সাড়ে ১১টায় নগরীর ফুলের দোকান ও গার্লস স্কুল ফুটপাথ হয়ে হুনুমান তলা আমানুল্লা খটখটিয়া,আদর্শ পাড়া,কেরানি পাড়া ও ,মাস্টার পাড়া চৌরাস্তা মোড়, দেওডোবা, ট্রাক টারমিনাল, বাবু খা, গনেশ পুর এলাকায় গনসংযোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সফিয়ার রহমান সফি, সহ-সভাপতি আবুল কাশেম, মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মনির বাশার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রনি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর