লালমনিরহাট বার্তা
পীরগঞ্জ হবে একটি স্মার্ট উপজেলা- স্পীকার
তথ্যবিবরণী | ৩ মার্চ, ২০২৪, ৪:০৯ AM
পীরগঞ্জ হবে একটি স্মার্ট উপজেলা- স্পীকার

পীরগঞ্জ হবে একটি স্মার্ট উপজেলা, পীরগঞ্জের অনিষ্পন্ন সকল কাজ আগামী দিনে সমাপ্ত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা ও দিকনির্দেশনায় পীরগঞ্জের যেকোনো উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়ন সহজ হয়েছে।

শনিবার (২ মার্চ) পীরগঞ্জ (রংপুর) সমিতি, ঢাকার উদ্যোগে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার রয়েল রিসোর্টে অনুষ্ঠিত পিকনিক ও বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পীরগঞ্জ সমিতির সভাপতি আ.ন.ম আল ফিরোজ।

স্পীকার আরও বলেন, বিশ্বায়নের যুগে সবাই দূরে চলে গেলেও নিজের শেকড় ও আত্মপরিচয় আমরা কেউ ভুলতে পারি না। পীরগঞ্জ হচ্ছে আমাদের আত্মপরিচয়ের অংশ। পীরগঞ্জ সমিতির এই আয়োজন একটি পারস্পরিক মিলনমেলা। এর মধ্য দিয়ে পারিবারিক ও আত্মিক বন্ধন সুদৃঢ় হবে।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, পীরগঞ্জের পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন রাজা, ঢাকাস্থ পীরগঞ্জ সমিতির সহসভাপতি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হুজুর আলী, প্রকাশনা সম্পাদক নেওয়াজুল মওলাসহ সমিতির নবীন ও প্রবীণ সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

এই বিভাগের আরও খবর