লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে বিশ্ব অটিজম সচেতনতা দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি
স্টাফ রিপোর্টার | ২ এপ্রি, ২০২৪, ১১:৩৮ AM
লালমনিরহাটে বিশ্ব অটিজম সচেতনতা দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি

মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১০টায় লালমনিরহাটে “সচেতনতা-স্বীকৃতি-মূল্যায়ন: শুধু বেঁচে থাকা থেকে সমৃদ্ধির পথে যাত্রা” স্লোগান নিয়ে ১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

লালমনিরহাট জেলা সমাজসেবা কমপ্লেক্স ভবনে লালমনিরহাট জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে লালমনিরহাট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়, আদিতমারী বৃদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়, নর্থবেঙ্গল বাক ও শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়, কালীরহাট প্রতিবন্ধী বিদ্যালয়, নজীর, বিত্তহীন সমাজ উন্নয়ন সংস্থা, পড়শী ও রাসা এর সহযোগিতায় এ র‍্যালি, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লালমনিরহাট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মুহাম্মদ মতিয়ার রহমান-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ। বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম পিপিএম, লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায়, বিশিষ্ট সমাজসেবী ফেরদৌসী বেগম বিউটিসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর