লালমনিরহাট বার্তা
দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে : আমিনুল হক
স্টাফ রিপোর্টার, ঢাকা | ২৮ মার্চ, ২০২৪, ৬:০৮ AM
দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে : আমিনুল হক

দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব সাবেক ফুটবলার আমিনুল হক বলেছেন,সামনে ঈদ মানুষের মনে কোন আনন্দ নেই। সরকার দলীয় লোকদের সিন্ডিকেটের কারনেই নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক দাম বেড়েছে। দ্রব্য মূল্যের চরম ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশেহারা। মানুষ তার অল্প আয়ে বেশী দামে পন্য ক্রয় করছে। এতে তাদের জীবনযাপন কঠিন হয়ে পড়ছে। দেশের মানুষ তাদের হাতে জিম্মি হয়ে পড়েছে। দেশে এখন নিরব দুর্ভিক্ষ চলছে।

আমিনুল হক বলেন, স্বাধীনতার ৫০ বছর পর আজও আমাদের বাক স্বাধীনতা,গনতন্ত্র, ভোটাধিকার ও মানুষের অধিকার নিয়ে যুদ্ধ করতে হচ্ছে। দেশ চরম অর্থনৈতিক সংকটে রয়েছে।

বুধবার (২৭ মার্চ) হাতিরঝিল থানাধীন ২২, ৩৫, ৩৬ নং ওয়ার্ড এবং শিল্পাঞ্চল থানাধীন ২৫ নং ওয়ার্ড বিএনপি'র ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতাদের সুস্হতা কামনায় এ ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে হাতিরঝিল ও তেজগাঁও শিল্পাঞ্চল থানা বিএনপির নেতারা।

বিভিন্ন ওয়ার্ডে আয়োজিত পৃথক ইফতার মাহফিল অনুষ্ঠানে স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতিগণ এতে সভাপতিত্ব করেন।

এসব কর্মসূচিতে ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ন আহবায়ক আনােয়ারুজ্জামান আনোয়ার, মহানগর উত্তর বিএনপির সদস্য তুহিরুল ইসলাম তুহিন, হাজী ইউসুফ, এল রহমান, শাহ আলম, আহসানউল্লাহ চৌধুরী হাসান, দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এ বি এম এ রাজ্জাক, মোজাম্মেল হোসেন সেলিম সহ থানা,ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর