লালমনিরহাট বার্তা
ভূতের মুখে রাম নাম!
ইত্তেফাক | ১১ জুন, ২০২৩, ৮:০১ AM
ভূতের মুখে রাম নাম!

বরাবরই একে অন্যের বিরুদ্ধে নানা নেতিবাচক মন্তব্য ও সমালোচনা করে শিরোনামে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কখনও সহশিল্পীদের কাজ, আবার কখনও ব্যক্তিজীবন নিয়ে চর্চা করতে দেখা যায় তাকে। যে কারণে তাকে অনেকেই নেতিবাচক দৃষ্টিতেই দেখে থাকেন।

তবে এই নেতিবাচক মনোভাবাপণ্ন তারকাই নাকি নেতিবাচক কাজ করতে চান না! যা শুনে রীতিমতো হতবাক হওয়ার পাশাপাশি নেটদুনিয়ায় আলোচনা ও সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। আর এমন পরিস্থিতি তৈরি হয়েছে দক্ষিণী অভিনেতা ধানুশের একটি সিনেমা কেন্দ্র করে।

শোনা যাচ্ছে, তামিল পুপারস্টার ধানুশ নাকি কঙ্গনাকে তার পরবর্তী ‘ডি ৫০’ শিরোনামের সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দেন এই অভিনেত্রী। যদিও খবরটি প্রকাশে আসার পর থেকেই নেটিজেনরা ‘না’ করার কারণ খুঁজতে ব্যস্ত হয়ে পড়েছিলেন। তবে এবার সেই কারণও সামনে এলো।

ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করেছে ‘ধানুশ কঙ্গনাকে নিজের সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তিনি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। মূলত নেতিবাচক ভূমিকার কারণে তিনি সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন! সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করতে রাজি নন এই অভিনেত্রী। আর এতেই নড়েচড়ে বসেছেন নেটিজেনরা।

অনেকেই মন্তব্য করছেন, নেতিবাচক মন্তব্য যার নেশা ও পেশা, তার মুখে এ ধরনের কথা মানেই ‘ভূতের মুখে রাম নাম’! তাছাড়া একজন অভিনেত্রী হিসেবে যেকোনো চরিত্রেই অভিনয় করার দক্ষতা থাকতে হয়। যা কঙ্গনার ভেতর আছে কি-না, তা নিয়ে সন্দেহ প্রকাশ করছেন তারা।

এই বিভাগের আরও খবর