লালমনিরহাট বার্তা
শুটিংয়ে পরীমণি
বার্তা অনলাইন ডেস্ক | ২২ অক্টো, ২০২৩, ৪:০৭ AM
শুটিংয়ে পরীমণি

‘আমার নতুন একটা কাজের খুব ছোট একটা মিটিং করে ফেললাম এই হসপিটালের করিডোরেই। এই ব্যপারে খুব শিগগিরই জানাবো সবাইকে।’—নিজের নতুন কাজের খবর ভক্তদের সঙ্গে শেয়ার করতেই কথাগুলো বললেন চিত্রনায়িকা পরীমণি। উল্লেখ্য, ব্যক্তিগত জীবনে নানা ঝক্কি-ঝামেলা পেরিয়ে সিঙ্গেল মাদার হিসেবে লড়ছেন চিত্রনায়িকা পরীমণি। একমাত্র ছেলে রাজ্যকে ঘিরে তার যত ভাবনা। এরমধ্যেই পেশাগত কাজে মুখর হয়েছেন এই নায়িকা। একের পর এক সিনেমায় যুক্ত হচ্ছেন।

মাতৃত্বকালীন ২ বছর বিরতি পেরিয়ে গেল ৮ অক্টোবর সিনেমার ক্যামেরার সামনে দাঁড়ান পরী। রেজা ঘটকের নির্মাণে সেই ছবির নাম ‘ডোডোর গল্প’। কিন্তু কিছু দিন শুটিং করেই অসুস্থ হয়ে পড়েন নায়িকা। ভর্তি হতে হয় হাসপাতালে। সুস্থ হয়েছেন বটে। কিন্তু অসুস্থতা তার লাগাম ছাড়েনি। কারণ এর ফাঁকেই তার নানা শামসুল হক অসুস্থ হয়ে পড়েন। ফলে বাসা টু হাসপাতাল করেই কাটছে ‘স্বপ্নজাল’ নায়িকার সময়।

গতকাল প্রথম প্রহরে সোশ্যাল মাধ্যমে পুত্রের সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করে পরী জানিয়েছেন, রাজ্যর ছবি দেখার জন্য যারা প্রতিনিয়ত উন্মুখ হয়ে থাকেন, তাদের জন্য হাসপাতালের আঙিনায় ছবিগুলো তুলেছেন। সঙ্গে পরী বলেন, ‘আজ কতগুলো দিন হসপিটালেই যাচ্ছে আমার। প্রথমে আমি ভর্তি হলাম জ্বর নিয়ে। তার ২ দিন পর আমার নানা ভাই। আমি সুস্থ হয়ে এখন নানাকে কেয়ার করছি।

তবে এত ঝামেলার মাঝেও কাজে ফিরেছেন পরীমণি। গতকাল থেকে আবারও ‘ডোডোর গল্প’ ছবির শুটিং শুরু করেছেন তিনি। এই অসুস্থতা, ব্যস্ততায় ঘেরা জীবন নিয়ে তার অনুভূতি, ‘জীবন তো কতভাবেই সুন্দর, তাই না?’ সরকারি অনুদানপ্রাপ্ত ‘ডোডোর গল্প’ সিনেমায় পরীমণির সঙ্গে আছেন সাইমন সাদিক, আহসান হাবিব নাসিম প্রমুখ। এটি প্রযোজনা করছে জি সিরিজ। শুটিং শেষে চলতি বছরই এটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন সংশ্লিষ্টরা।

এই বিভাগের আরও খবর