লালমনিরহাট বার্তা
এটাই কি শেষ ছবি?
আনন্দ বিনোদন ডেস্ক | ২৬ অক্টো, ২০২৩, ৫:২০ AM
এটাই কি শেষ ছবি?

তবে কি ‘টাইগার থ্রি’ ছবিটিই ক্যাটরিনার সাথে সালমানের শেষ ছবি? এমন গুঞ্জন আর প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে। সালমান আর ক্যাটরিনা দুজনার কেউই বিষয়টি খোলাসাও করছেন না। যাতে এই বিষয়টি ছবির প্রচারে কাজে লাগে।

তবে সালমান ক্যাটরিনার অন স্ক্রিন উপস্থিতি নিয়ে ক্যাটরিনার শ্বশুরবাড়িতে খানিক অস্বস্তি রয়েছে। আকার-ইঙ্গিতে ক্যাটরিনার স্বামী বলিউড হিরো ভিকি কৌশল বিষয়টি বলেছেনও একবার।

এদিকে ক্যাট-ভিকির ঘরে নতুন অতিথি আসার কথা শোনা যাচ্ছে। সেই তথ্যও ধোঁয়াশার ঘরে ঘুরপাক খাচ্ছে।

সালমান সম্পর্কে অনেকেই বলেন পুরোনো প্রেম কি এত সহজে ভোলা যায়? প্রায় চার বছর সম্পর্কে ছিলেন সালমান-ক্যাটরিনা। সেই সূত্রে নায়কের পরিবারের সঙ্গেও মিশে গিয়েছিলেন বিদেশিনি ক্যাটরিনা। প্রেম ভাঙলেও থেকে গিয়েছে বন্ধুত্ব। বিয়ের পর সালমানের সঙ্গে ক্যাটরিনার প্রথম কাজ টাইগার থ্রিতে। এই সিনেমার মাধ্যমে আবার পর্দায় ফিরছে এই জুটি। ছবিতে ক্যাটের নাচ দেখে নিজেকে সামলাতে পারলেন না বলিউডের এই সুপারস্টার। তাহলে কি পুরোনো প্রেম জেগে উঠল নতুন করে?

রহস্য এখনো বাকি। ২৩ অক্টোবর মুক্তি পাবে টাইগার থ্রি ছবির প্রথম গান ‘লেকে প্রভু কা নাম’। এই গানেই টাইগার ও জোয়ার (সালমান ও ক্যাটরিনা অভিনীত চরিত্রদের নাম) রসায়ন আরও একবার জীবন্ত হতে চলেছে। এতকিছুর পরও ক্যাটরিনা ভিকির সিদ্ধান্তকেই সমর্থন করেন বলেছেন। দেখা যাক সালমান-ক্যাট জুটির ভবিষ্যৎ কোথায় গিয়ে দাঁড়ায়।

এই বিভাগের আরও খবর