লালমনিরহাট বার্তা
মুক্তির আগেই রেকর্ড গড়ল আদিপুরুষ
ইত্তেফাক | ১৪ জুন, ২০২৩, ১০:৩২ AM
মুক্তির আগেই রেকর্ড গড়ল আদিপুরুষ

আর মাত্র দু’ দিন পোহালেই ভারতের প্রেক্ষাগৃহে আসবে পদার্পণ ‘আদিপুরুষ’। তার আগেই এই সিনেমা নিয়ে দর্শকদের উন্মাদনা দেখার মতো। দিল্লি, মুম্বাইসহ দেশের মেট্রো সিটিগুলোতে চড়া দামে বিক্রি হচ্ছে টিকিট। এমনকি, মুক্তির আগেই রেকর্ড ব্যবসা করে ফেলেছে প্রভাস-কৃতি শ্যাননের ছবিটি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দিল্লি-মুম্বাইয়ের প্রেক্ষাগৃহ থেকে মাল্টিপ্লেক্সের মালিকেরা ‘আদিপুরুষ’-এর টিকিট বিক্রি করে মাথা তুলতে পারছেন না! দ্রুত হারে বিক্রি হচ্ছে টিকিট। প্রায় প্রতিটা হলের সব শো-ই হাউজফুল। মুক্তির দু’দিন আর বক্সঅফিসের মার্কশিটের চিন্তা করতে হবে না নির্মাতাদের। দিল্লি-মুম্বাইয়ে ফার্স্ট ডে ফার্স্ট শোয়ের জন্য ২০০০ টাকায় ‘আদিপুরুষ’-এর টিকিট কিনছেন অনুরাগীরা। অতঃপর মুক্তির আগেই সাড়ে ৫কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি।

এখনও পর্যন্ত থ্রিডি শোয়ের অগ্রিম টিকিট বিক্রি হয়েছে ৩.৫০ কোটি টাকার। হিন্দিভাষী থ্রিডি শোয়েও ব্যবসা মন্দ নয়। প্রায় ৫০ লক্ষ টাকার। এখানেই ৪ কোটি টাকার ব্যবসা। পাশাপাশি তেলুগু ভাষায় থ্রিডি শোয়ের অগ্রিম বুকিংয়ে আয় হয়েছে আরও ১.০৬ কোটি টাকা।

প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল তেলুগু প্রযোজক অভিষেক আগরওয়ালের পথে হেঁটেই রণবীর কাপুর একাই নাকি ১০ হাজার টিকিট কিনে দুঃস্থ শিশুদের ‘আদিপুরুষ’ দেখার ব্যবস্থা করতে চলেছেন। এই সিনেমা যে তেইশের বলিউড বক্সঅফিসেও প্রভাব ফেলবে, তা বলাই বাহুল্য। সূত্র: হিন্দুস্থান টাইমস।

এই বিভাগের আরও খবর