লালমনিরহাট বার্তা
রাজনীতি থেকে অবসর নিচ্ছেন বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ
বার্তা অনলাইন ডেস্ক | ৮ নভে, ২০২৩, ৯:০০ AM
রাজনীতি থেকে অবসর নিচ্ছেন  বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ

ভোটের আগে বিএনপির ‘এক দফা’র আন্দোলন চলার মধ্যেই রাজনীতি থেকে অবসরে যাওয়ার ঘোষণা দিলেন দলটির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ।

বুধবার (৮ নভেম্বর) সকালে রাজধানীর বনানীর বাসায় সাংবাদিকদের ডেকে তিনি জানান, তার নতুন দল গড়ার যে কথা বাজারে আছে, তা ‘সঠিক নয়’। বিএনপি থেকেই তিনি অবসরে যেতে চান।

হাফিজ বলেন, আমার শারীরিক অবস্থা ভালো না, বিদেশে চিকিৎসা নিয়েছি, আবারো যাবো। শিগগির আমি আমার এলাকার নেতা-কর্মীদের সঙ্গে আলোচনা করে রাজনীতি থেকে বিদায় নেবো। তবে শেষ পর্যন্ত বিএনপির কর্মী, সমর্থক হিসেবে থাকবো। গত ৩১ বছর এই দলে আছি।

দলে পদোন্নতি না পাওয়ায় ক্ষোভ জানিয়ে তিনি বলেন, ২৩ বছর আমি বিএনপির ভাইস চেয়ারম্যান। ড. মোশাররফ ও রফিকুল ইসলাম মিয়া ছাড়া সবাই আমার জুনিয়র। কিন্তু আমি ছাড়া সবাই উপরে উঠে গেছে। আমি পদবির জন্য রাজনীতি করি না। জিয়াউর রহমানের সঙ্গে রাজনীতি করেছি। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে দলে যোগদান করেছি।

তিনি বলেন, বেগম জিয়ার অনুপস্থিতিতে অনেক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। জুনিয়র নেতারা সিনিয়র পদ-পদবি পেলেও কোনো অভিযোগ নেই। শারীরিক অসুস্থতার কারণে নিস্ক্রিয় আছি। রাজনীতিতে এখন কোনো আগ্রহ নেই

এই বিভাগের আরও খবর