লালমনিরহাট বার্তা
প্রধানমন্ত্রীর সঙ্গে মার্টিনেজের সাক্ষাত, উপহার দিলেন জার্সি
ইত্তেফাক | ৩ জুল, ২০২৩, ১১:২৯ AM
প্রধানমন্ত্রীর সঙ্গে মার্টিনেজের সাক্ষাত, উপহার দিলেন জার্সি

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ ১১ ঘণ্টার জন্য বাংলাদেশে এসেছেন। আজ সোমবার (৩ জুলাই) ভোর সোয়া ৫টায় বাংলাদেশে পৌঁছেন তিনি।ঢাকায় এসে সোমবার (৩ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেছেন মার্টিনেজ। প্রধানমন্ত্রীর কার্যালয়ে সাক্ষাতকালে শেখ হাসিনাকে অটোগ্রাফসহ আর্জেন্টিনার জার্সি দিয়েছেন মার্টিনেজ।

ফান্ডেড নেক্সট কোম্পানি মার্টিনেজকে বাংলাদেশে আনার মূল আয়োজক। এর আগে সকালে সেখানে যাওয়ার পরই মার্টিনেজের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ হয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের। এ সময় পলকের সঙ্গে ছিলেন তার স্ত্রী ও দুই ছেলে।

ফান্ডেড নেক্সটের অফিসে গেলে মার্টিনেজকে বরণ করে নেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। মার্টিনেজের সঙ্গে সেখানে প্রায় আধা ঘণ্টার মতো সময় কাটিয়েছেন মাশরাফি।

অবশ্য মাশরাফি ও প্রতিমন্ত্রীর সঙ্গে মার্টিনেজের কি বিষয়ে আলাপ হয়েছে সেসব কিছুই জানা যায়নি। ফান্ডেডনেক্সটের পর নেক্সটভেঞ্চারে যাওয়ার কথা ছিলো ১১টার দিকে। তবে তার চেয়ে প্রায় দেড় ঘণ্টা আগেই সেখানে পৌঁছান তিনি। নেক্সট ভেঞ্চারে কাটানো সময়ের কিছু ছবি ও সাক্ষাৎকার গণমাধ্যমে পাঠানোর কথা রয়েছে আয়োজকদের।

এই বিভাগের আরও খবর