লালমনিরহাট বার্তা
ফিরে এলেন সুশান্ত রাজপুত!
ইত্তেফাক | ২২ আগ, ২০২৩, ৭:০০ AM
ফিরে এলেন সুশান্ত রাজপুত!

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে এখনও ভুলতে পারেননি তার ভক্তরা। ২০২০ সালের জুন মাসে মুম্বাইয়ে অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। অভিনেতার মৃত্যুর তিন বছর পর এক ব্যক্তির ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার ভিডিও দেখে নেটিজেনদের মন্তব্য যেন সুশান্ত সিং রাজপুত আবার ফিরে এলেন।হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ডোনিম অয়ন নামে এক ইনস্টাগ্রাম এ্যাকাউন্ট থেকে২০২৩ সালের ২৬ জুন প্রথম একটি রিল ভিডিও আপলোড করা হয়। ফটো শেয়ারিং প্ল্যাটফর্মে লক্ষ লক্ষ ভিউ পেয়ে তুমুল ভাইরাল হয়েছে সেই ভিডিও। একাংশ নেটিজেন অয়নের ভিডিও দেখে প্রশংসা এবং ভালোবাসা জানিয়েছেন। কেউ কেউ বলেছেন, সুশান্ত সিং রাজপুতকে অনেকটা মিস করছেন। অনেকে বলেন, অয়ন নিজেকে অভিনেতার মতো দেখানোর জন্য এ আই ব্যবহার করেছেন।

এদিকে অয়নের একটি ট্রানজিশন ভিডিওতে ২৪ মিলিয়নের উপর ভিউ হয়েছে। পোস্টটির প্রতিক্রিয়া জানিয়ে, সুশান্ত সিং রাজপুতের একটি ফ্যান পেজ লিখেছেন, ‘এর সমস্ত পোস্ট এআই-জেনারেটেড... এটা করা বন্ধ করুন… লাইকের জন্য এই সব করছেন, আপনারা লজ্জা’।

অপর এক নেটিজেন অয়নের প্রোফাইলকে ‘ভুয়ো’ বলে উল্লেখ করেছেন। কারও মন্তব্য, তিনি ‘ডিপ ফেস এআই’ ব্যবহার করেছেন। লিখেছেন, ‘এটি একটি ভুয়ো। লোকটি তার প্রোফাইলে দীর্ঘদিন ধরে এআই ব্যবহার করেছে। এর ফাঁদে পা দেবেন না, ধন্যবাদ’।

এই বিভাগের আরও খবর