লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ
স্টাফ রিপোর্টার | ১৯ জুল, ২০২৩, ৩:১৭ PM
লালমনিরহাটে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

লালমনিরহাটের আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ জুলাই) বিকালে জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে মিশনমোড়ে এক সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

দুপুর থেকে জেলার সদর উপজেলা, আদিতমারী উপজেলা ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে সমবেত হতে থাকেন জেলা দলীয় কার্যালয়ে। সেখানে উপস্থিত বক্তৃতা শেষে বিশাল একটি মিশিল শহর প্রদক্ষিণ করে মিশন মোড়ে গিয়ে বিক্ষোভ সমাবেশ করে।

এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, এমপি। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুজীত রায় নন্দী।

এতে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি সফুরা বেগম রুমি ও লুৎফা বেগম ডালিয়া। এসময় জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, যুগ্ম সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খান, জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবির, লালমনিরহাট পৌরসভা মেয়র রেজাউল করিম স্বপন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর