লালমনিরহাট বার্তা
পাটগ্রামে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা
স্টাফ রিপোর্টারঃ | ২৫ সেপ, ২০২২, ১১:৫৪ AM
পাটগ্রামে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এ সভা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সাংসদ ও বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন। সভায় উপজেলার সাধারণ মানুষদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সবাইকে আন্তরিকতার সাথে দায়িত্ব ও কর্তব্য পালন, ভালো খাবার পরিবেশন, হাসপাতালের পরিস্কার-পরিচ্ছন্ন পরিবেশ বজায় রাখতে, উন্নয়নমূলক ও হাসপাতালের সংস্কার কাজের সঠিক দেখভাল করা এবং দহগ্রাম ইউনিয়নের জনসাধারণের জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে আলোচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল, জেলা স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী অনুপ রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ অ্যন্ড এফপিও) এবং হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ডা. সাইফুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক, উপজেলা সমাজসেবা কার্যালয় কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মাহবুবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পূর্ণ চন্দ্র রায়, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার এএইচএম সালাউজ্জামান ফারুক, দহগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, পাটগ্রাম মহিলা কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আবু তালেব, ত্রাণ সম্পাদক সেকেন্দার আলী প্রমুখ।

এই বিভাগের আরও খবর