লালমনিরহাট বার্তা
পার্বত্য চট্টগ্রামে কেএনএফ এর সন্ত্রাস, সাধারণ জনগণের মাঝে নিরাপত্তাহীনতা- গোলাম মোহাম্মদ কাদের
বার্তা ডেস্ক | ৬ এপ্রি, ২০২৪, ৬:১৯ AM
পার্বত্য চট্টগ্রামে কেএনএফ এর সন্ত্রাস, সাধারণ জনগণের মাঝে নিরাপত্তাহীনতা- গোলাম মোহাম্মদ কাদের

বান্দরবানে বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট-কেএনএফ এর কয়েক দিনের সন্ত্রাসী হামলায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি।

আজ এক বিবৃতিতে পার্বত্য অঞ্চলের সাধারণ মানুষের জানমাল রক্ষায় ব্যর্থতার জন্য হতাশা প্রকাশ করেন ও দায়ী কারন সমুহ নির্নয় করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানান তিনি।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, কেএনএফ এর সদস্যরা কয়েকদিন ধরে তান্ডব চালাচ্ছে বান্দরবানে। তারা ব্যাংক ডাকাতি, ব্যাংক ম্যানেজারকে অপহরণ, ব্যাংক গ্রাহকদের টাকা ও বাজারে লুটপাট করছে। পুলিশ থানা ও নিরাপত্তা বাহিনীর চেকপোস্টে আক্রমণ চালিয়ে পাহাড়ি এলাকার মানুষকে আতঙ্কিত করে তুলেছে। তাদের এ নৃশংসতায় সাধারণ মানুষ জিম্মি হয়ে পড়েছে। আতংকে ঘর থেকে বের হতে পারছে না মানুষ। মুখ থুবড়ে পড়েছে পাহাড়ের পর্যটন শিল্প।

বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের বিবৃতিতে আরো বলেন, জনগণের নিরাপত্তা রক্ষা অত্যন্ত জরুরী। তাই, কেএনএফ এর সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য তিনি সরকারের প্রতি আহবান জানান।(প্রেস বিজ্ঞপ্তি)

এই বিভাগের আরও খবর