লালমনিরহাট বার্তা
কুবি ও জনতা ব্যাংকের মধ্যে ৫০ কোটি টাকার গৃহ নির্মাণ ঋণ চুক্তি স্বাক্ষর
অনলাইন বার্তা ডেস্ক | ২৫ আগস্ট, ২০২১ ২:৩৭ AM
কুবি ও জনতা ব্যাংকের মধ্যে ৫০ কোটি টাকার গৃহ নির্মাণ ঋণ চুক্তি স্বাক্ষর
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ও জনতা ব্যংক লিমিটেড বিশ্ববিদ্যালয় শাখা এর সাথে কর্পোরেট গ্যারান্টির আওতায় ‘হোলসেল রিভলবিং’ সাধারণ গৃহ নির্মাণে ৫০ কোটি টাকার একটি ঋণ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ২৪ আগষ্ট বিকালে উপাচার্য কার্যালয়ে উপাচার্য প্রফেসর ড. এমরান চৌধুরীর উপস্থিতিতে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয় বলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

তথ্যানুযায়ী, স্বাক্ষরিত চুক্তির আওতায় কুবি’র সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীগণ শতকরা ৯ টাকা সরল সুদে ৬ মাস গ্রেস পিরিয়ডসহ ১৫ বছর মেয়াদে হোলসেল রিভলবিং সাধারণ গৃহ নির্মাণ ঋণ সুবিধা ভোগ করবে।

চুক্তিতে স্বাক্ষর করেন কুবি’র পক্ষে ট্রেজারার অধ্রাপক ড. মো. আসাদুজ্জামান এবং ব্যাংকটির পক্ষে কুবি শাখা ব্যাবস্থাপক মো. মনির হোসেন (প্রিন্সিপাল অফিসার)।

চুক্তি সম্পর্কে উপাচার্য বলেন, ‘এ ঋণ চুক্তি কুবি পরিবারের জন্য বড় একটি সুযোগ।এ ঋণ সুবিধার মাধ্যমে কর্মকর্তা-কর্মচারিগণ তাদের গৃহ নির্মাণের স্বপ্ন পূরণ করতে পারবে এবং এ ঋণ চুক্তির মাধ্যমে কুবির সাথে জনতা ব্যাংক লিমিটেডের নতুনভাবে সম্পর্কের দ্বার উন্মোচিত হবে।’

চুক্তি স্বাক্ষরকালে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের, শিক্ষক সমিতির সভাপতি ড. মো. শামিমুল ইসলাম, ডিন আইকিউএসির পরিচালক, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মচারি সমিতির প্রতিরিধিসহ জনতা ব্যাংক লিমিটেড, বিভাগীয় কার্যালয়, কুমিল্লার মহাব্যবস্থাপক জিয়াউর রহমান খন্দকার ও এরিয়া অফিসা কুমিল্লা দ: এর সহকারি ব্যবস্থাপক (এরিয়া ইনচার্জ) মো. আবুল হাসনাত আজাদ প্রমুখ।
এই বিভাগের আরও খবর