লালমনিরহাট বার্তা
রংপুরে অসকস বাংলাদেশের সশস্ত্র বাহিনী দিবস পালন
রংপুর অফিস | ২২ নভে, ২০২১, ৫:১৫ AM
রংপুরে অসকস বাংলাদেশের সশস্ত্র বাহিনী দিবস পালন
রংপুরে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে বণার্ঢ্য র‌্যালি ও আলোচনা সভা হয়েছে। দিবসটি উপলক্ষে গতকাল রোববার অসকস বাংলাদেশ (অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটি) রেজিঃ নং-সি ১৭০১৩৫ এ রংপুর জেলা ও মহানগর কমিটির বিস্তারিত কর্মসূচি পালন করেন।রংপুর টাউন হল জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন এবং বণার্ঢ্য র‌্যালীর মধ্যে দিয়ে সকালে রংপুরে শুরু হয় দিবসের কর্মসূচির আনুষ্ঠানিকতা। র‌্যালী শেষে রংপুর টাউন হল অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অসকস বাংলাদেশ রংপুর জেলার সভাপতি সাজেন্ট (অবঃ) সাফিউল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার ও অসকস বাংলাদেশ রংপুর জেলা কমিটির উপদেষ্টা এবং কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক উপদেষ্টা আফজাল হোসেন ইঞ্জিঃ, অনারারী লেফটেনেন্ট সিগন্যালস ও অসকস বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা (অবঃ) আব্দুস সালাম এসিসি, অনারারী লেফটেনেন্ট (অবঃ) এসি ও অসকস বাংলাদেশ রংপুর মহানগর কমিটির উপদেষ্টা বেল্লাল উদ্দিন এসি, মাষ্টার ওয়ারেন্ট অফিসার ও অসকস বাংলাদেশ রংপুর জেলা কমিটির সিনিয়র উপদেষ্টা আব্দুল মতিন এএসসি, অনারারী মাষ্টার ওয়ারেন্ট অফিসার ও অসকস বাংলাদেশ রংপুর মহানগর কমিটির উপদেষ্টা ওমর আলী ইবি।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধ অনারারী ক্যাপ্টেন (অবঃ) মতিউর রহমান সিগন্যালস, বীর মুক্তিযোদ্ধা সিনিয়র ওয়ারেন্ট অফিসার মাসুদ আলী ইবি, অসকস জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, মহানগর শাখার সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামানসহ জেলা ও মহানগর শাখার সকলেই উপস্থিত ছিলেন।
এই বিভাগের আরও খবর