লালমনিরহাট বার্তা
খেলা হবে অক্টোবর, ডিসেম্বর ও জানুয়ারিতে -সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
ভয়েস অফ আমেরিকা | ২৮ সেপ, ২০২৩, ৬:৩৪ AM
খেলা হবে অক্টোবর, ডিসেম্বর ও জানুয়ারিতে -সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

অক্টোবর, ডিসেম্বর ও জানুয়ারির প্রথম সপ্তাহে খেলা হবে বলে ঘোষণা দিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বেচ্ছায় পদত্যাগ না করলে তাঁর সরকারকে অপসারণে বিরোধী রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) রাজপথে নামবে বলে হুঁশিয়ারির জবাবে টঙ্গিতে আয়োজিত আওয়ামী লীগের শান্তি সমাবেশে তিনি এ ঘোষণা দেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে টঙ্গী সরকারি কলেজ মাঠে এই সমাবেশের আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, “সময়ই বলে দেবে কে ঢাকা দখল করবে। মির্জা ফখরুল (বিএনপি মহাসচিব) ইদানীং কাঁদছেন। খালেদা জিয়ার জন্য ৪৮ মিনিটেরও আন্দোলন করতে পারেননি”।

ওবায়দুল কাদের আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে সকলের সহযোগিতা কামনা করেন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান ও সিমিন হোসেন রিমি এবং যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ প্রমুখ।

সভাপতিত্ব করেন আওয়ামী লীগের গাজীপুর শহর শাখার সভাপতি ও গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান অ্যাডভোকেট আজমত উল্লাহ খান।

উল্লেখ্য, বিএনপি হুঁশিয়ারি দিয়েছে যে দলটি এবং তাদের সহযোগী সংগঠনগুলো নির্বাচনের আগে ঢাকার রাজপথ দখল করবে। তারা দ্বাদশ সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে চায়।

এর আগে ১৮ সেপ্টেম্বর সরকারের পদত্যাগের দাবিতে চলমান এক দফা আন্দোলনের অংশ হিসেবে রোডমার্চসহ ৩ অক্টোবর পর্যন্ত ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করে বিএনপি। পরে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) কর্মসূচি দুই দিন বাড়িয়ে ৫ অক্টোবর পর্যন্ত করে দলটি।

এই বিভাগের আরও খবর