লালমনিরহাট বার্তা
বিএনপি শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে চাইলে জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগ প্রতিরোধ গড়ে তুলবে
রংপুর অফিস | ২১ জুল, ২০২৩, ৫:০৭ AM
বিএনপি শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে চাইলে জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগ প্রতিরোধ গড়ে তুলবে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি রংপুরে বলেছেন, বিগত নির্বাচনের আগে দেশে তান্ডবের সামথ্য নেই বিএনপির। তারা ২০১৩-১৫ সালের মত দেশে তান্ডব চালাতে পারবে না। বিএনপি এখন পা ভাঙ্গা বাঘ আর খাঁচায় বন্দী সিংহ। জনগণের শান্তি-শৃঙ্খলা নষ্ট ও সমৃদ্ধি স্তব্ধ করতে চাইলে জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগ প্রতিরোধ গড়ে তুলবে। বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে রংপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত রংপুরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেন, আমাদের সংবিধান অনুযায়ী পরবর্তী সংসদ নির্বাচিত না হওয়া পর্যন্ত বর্তমান সংসদ বহাল থাকবে। বিএনপি সংবিধানকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ও সংবিধানকে তোয়াক্কা না করে সংসদ বাতিলের দাবী করেছে। তারা এর মাধ্যমে দেশে সাংবিধানিক সংকট তৈরী করে বিশেষ ধরনের সরকার কায়েম করতে চায়। আওয়ামী লীগের নেতাকর্মী ও জনগণ এটি হতে দেবে না।

আওয়ামীলীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমানের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফ.ম বাহাউদ্দিন নাসিম, বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, প্রাথমিক ও গলশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, সরকার দলীয় হুইপ ইকবালুর রহিম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা বেগম রুমি, সংসদ সদস্য আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক, মাহবুবা আরা বেগম গিনিসহ অন্যরা। সভায় রংপুর বিভাগের ৮ জেলার আওয়াশী লীগের শীর্ষ নেতা ও জনপ্রতিনিধিরা অংশ নেন।

এই বিভাগের আরও খবর