লালমনিরহাট বার্তা
একই রশিতে ঝুলন্ত দম্পতির মরদেহ উদ্ধার
বার্তা অনলাইন ডেস্কঃ | ১ জানু, ২০২৩, ১১:৫৫ AM
একই রশিতে ঝুলন্ত দম্পতির মরদেহ উদ্ধার

দিনাজপুরের খানসামা উপজেলার ভাবকি ইউনিয়নের মারগাঁও গ্রামে একই রশিতে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১ জানুয়ারি) উপজেলার ভাবকী ইউনিয়নের মারগাঁ গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলেন-মারগাঁও গ্রামের নিজামুদ্দিন হাজী পাড়া ওরফে আজরাইল পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে রবিউল ইসলাম (৩৫) ও তার স্ত্রী শামসুন্নাহার বেগম (৩০)। থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে ৯ মাস বয়সী কন্যা সন্তানের কান্নার আওয়াজে বাড়ির পাশের লোকজন খোঁজ নিতে গিয়ে দেখে রবিউলের বাড়ির মূল দরজা বন্ধ। পরে সেটি ভেঙে ভেতরে প্রবেশ করে দেখে তাদের শোবার ঘরে একই রশিতে ঝুলন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর লাশ। খবর পেয়ে লাশ উদ্ধার করে খানসামা থানা পুলিশ। প্রায় ১২-১৩ বছর পূর্বে একই গ্রামের আফাজ মেম্বার পাড়ার শমসের আলীর মেয়ে শামসুন্নাহারের সঙ্গে রবিউলের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যেই ঝগড়া লেগে থাকতো। এ নিয়ে ইতোপূর্বে কয়েকবার গ্রাম্য সালিশ ও মীমাংসা হয়েছিল।

খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) চিত্তরঞ্জন রায় বলেন, ‘লাশ ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশ। (সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর