লালমনিরহাট বার্তা
আদিতমারী ১১৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার
স্টাফ রিপোর্টার | ২৫ মে, ২০২৩, ৩:৩৫ AM
আদিতমারী ১১৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার

লালমনিরহাটের আদিতমারী থানা পুলিশ বিশেষ অভিযানে ১১৫ বোতল নিশিদ্ধ ঘোষিত ফেনসিডিল ও মাদক পরিবহনে একটি মোটর সাইকেল উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, ২৪ মে  বিকেলে আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হকের নির্দেশে চলমান বিশেষ অভিযানে এসআই মিজানুর রহমানের নেতৃত্বে থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মহিষখোচা ইউনিয়নের গোর্বধন এলাকার মাদক ব্যবসায়ী ইউপি সদস্য হারুন অর রশিদ এর বাড়ীতে অভিযান চালিয়ে তার বসত বাড়ি তল্লাশিকালে একটি এপাচি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে ধাওয়া করলে আসামীদ্বয় মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী অপর আসামী রুবেল মিয়া পালিয়ে যায়। পরে হারুন রশিদের বসতবাড়িতে তল্লাশি করে মটরসাইকেলের ট্যাংকি ও সীটের নীচে থেকে ১১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে দুই মাদক ব্যবসায়ীর ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

পুলিশ তথ্য অনুযায়ী মহিষখোচা ইউনিয়নের গোবর্ধন এলাকার মৃত আব্দুর রশিদের পুত্র ইউপি সদস্য হারুন অর রশিদ (৪৫) ও একই ইউনিয়নের ডাকুর খামার মহুবর রহমানের ছেলে রুবেল মিয়া (২৩)দুই মাদক ব্যবসায়ীর নামে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-২৭, তাং-২৪/০৫/২০২৩ খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে রুজু করা হয়েছে।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরও খবর