লালমনিরহাট বার্তা
হাতীবান্ধায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকের মধ্যে সংঘর্ষে প্রার্থীসহ আহত-১০
স্টাফ রিপোর্টার | ৪ মে, ২০২৪, ৩:৪৫ AM
হাতীবান্ধায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকের মধ্যে সংঘর্ষে প্রার্থীসহ আহত-১০

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গতকাল গভীর রাতে উপজেলার মেডিকেল মোড়ে কাপপিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু ও আনারস প্রতীকের প্রার্থী সাহানা ফেরদৌসী সিমার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ১০ জন আহত হন।

জানা গেছে,কাপ পিরিচ মার্কার এক সমর্থক সন্ধ্যা ৭টার দিকে হ্যান্ডমাইকে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাহানা ফেরদৌসী সিমাকে নিয়ে বাজে ও অশ্লীন বক্তব্য মাইকে প্রচার করে।এতে ওই প্রার্থীর স্বামী পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল আলম সাদাত কাপ পিরিচ প্রতীকের প্রার্থী লিয়াকত হোসেন বাচ্চুর সমর্থক হাফিজুলকে কান ধরে উঠ বস করান। পরে ওই সমর্থক মেডিকেলে ভর্তি হন।

এঘটনাকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রন করে।এতে আনারস প্রতীকের প্রার্থী সাহানা ফেরদৌসী সিমাসহ অন্তত ১০জন আহত হয়েছেন।

এবিষয়ে আনারস সাহানা ফেরদৌসী সিমা বলেন,আমাকে নিয়ে অশ্লীল কথা মাইকে প্রচার করার প্রতিবাদ করায আমাকে এবং আমার স্বামী ও আমার কর্মীদের পিটিয়ে আহত করেছেন।এটা আমি আপনাদের মাধ্যমে প্রশাসনের কাছে বিচার চাই।

এবিষয়ে আওয়ামী লীগের সভাপতি ও কাপ পিরিচ প্রতিকের চেয়ারম্যান প্রার্থী লিয়াকত হোসেন বাচ্চু সাংবাদিকের সঙ্গে কথা বলতে রাজি হননি।

এব্যাপারে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত বলেন খবর পেযে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আসে।তবে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর