লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে জাতীয় পার্টির ঈদ উপহার প্রদান
স্টাফ রিপোর্টারঃ | ২ মে, ২০২২, ৭:৫২ AM
লালমনিরহাটে জাতীয় পার্টির ঈদ উপহার প্রদান
লালমনিরহাট ৩ আসনে সংসদ সদস্য ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ কাদের এর পক্ষ হতে আজ ২ মে সকালে লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যলয় হলরুমে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৮ শত মানুষের মাঝে ঈদ উপহার, শাড়ী ও লুঙ্গি প্রদান করেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসান লিমন।
এ সময় জতীয় পার্টির সদর উপজেলা সভাপতি এ্যাড. নজরুল ইসলাম, সাধারন সম্পাদক রুহুল আমিন দুদু, পৌর সাধারন সম্পাদক আলমগীর চৌধুরী, জেলা ছাত্র সমাজের আহ্বায়ক জাকির হোসেন, রেল পার্টির আনসার আলী, সৈনিক পার্টির রফিকুর ইসলাম রতনসহ জতীয় পার্টির নেতৃবৃন্দ, উপকারভোগী ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
বিতরণকালে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসান লিমন বলেন, লালমনিরহাট ৩ আসনে সংসদ সদস্য ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ কাদের এর এর নির্দেশনায় আমরা সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে তার পক্ষে ঈদ উপহার পৌছে দিয়েছি। তার ধারাবাহিকতায় আজ পৌরসভার ৮শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার শাড়ী ও লুঙ্গি বিতরণ করেছি। আপনাদের সহযোগিতায় জাতীয় পার্টি মানুষের কল্যাণে সব সময় কাজ করে আসছে। আগামীতেও লালমনিরহাটের উন্নয়নে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের হাতকে শক্তিশালী করতে আপনারা জাতীয় পার্টির সাথে থাকবেন।
এই বিভাগের আরও খবর