লালমনিরহাট বার্তা
ভারতেই দাফন হলো ইউপি চেয়ারম্যানের মরদেহ
রংপুর অফিসঃ | ১১ সেপ, ২০২২, ৬:০৫ AM
ভারতেই দাফন হলো ইউপি চেয়ারম্যানের মরদেহ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুর্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খতিব উদ্দিনের মরদেহ আইনি জটিলতার কারনে দেশে আনা সম্ভব হলো না।

শনিবার দুপুরের পর ভারতের চেন্নাই শহরে নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হয়। এর আগে গত বৃহস্পতিবার মধ্যরাতে চেন্নাই শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, ৪র্থ বারের মত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ার প্রায় ৪ মাস পর অসুস্থ হয়ে পরেন খতিব উদ্দিন। দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেয়ার পর গত সপ্তাহে ভারতে উন্নত চিকিৎসার জন্য যান। ভারতের চেন্নাই শহরের এ্যাপোলো হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বৃহস্পতিবার মধ্যরাতে তার মৃত্যু হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক মিলন সরকার জানান, করোনা পজেটিভ হওয়ায় তার মরদেহ দেশে আনার সুযোগ নেই। তার পরও স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাথে যোগাযোগের চেষ্টা করেছেন। কিন্তু ভারতের দূতাবাস বন্ধ থাকায় সে চেষ্টাও সফল হয়নি। ফলে ভারতেই নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর