লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস ২০২৪ পালিত
স্টাফ রিপোর্টার | ১৩ জুল, ২০২৪, ১১:৫৩ AM
লালমনিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস ২০২৪ পালিত

১১ জুলাই লালমনিরহাট জেলা প্রশাসক সম্মেলস কক্ষে বিশ্ব জনসংখ্যা দিবস ২০২৪ উপলক্ষে  আলোচনা সভা, শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান করা হয়। 

 এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট -০৩ আসনের সংসদ সদস্য অ্যাড.মতিয়ার রহমান, বিশেষ অতিথি ছিলেন ডাঃ নির্মলেন্দু রায়,সিভিল সার্জন,লালমনিরহাট, ডাঃ হারুনর রশিদ, উপপরিচালক, পরিবার পরিকল্পনা, লালমনিরহাট,বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব:) আজিজুল হক বীর প্রতীক, পৌর মেয়র রেজাউল করিম স্বপন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ।

স্বাগত বক্তব্য রাখেন(এফপিও) আব্দুল হান্নান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গোকুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ সরকার টোটন, সাংবাদিক মাসুম মিয়া, জেলা সমন্বয়কারী মাইনুদ্দিন ভূইয়া। 

শ্রেষ্ট কর্মী নির্বাচিত ব্যাক্তি  গোকুন্ডা ইউনিয়নের পরিবার কল্যান সহকারী ইউনিট ৩/খ এর নাজমিন আক্তার,পরিবার পরিকল্পনা পরিদর্শক ফেরদৌস আলী,পঞ্চগ্রাম ইউনিয়ন  স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের পরিবার কল্যান পরিদর্শিকা রোকছানা খাতুন, পঞ্চগ্রাম ইউনিয়ন  স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার শাহিদা খাতুন,   শ্রেষ্ট ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র পঞ্চগ্রাম ইউনিয়ন  স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে, শ্রেষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্র, লালমনিরহাট সদর মা ও শিশু কল্যান কেন্দ্র,শ্রেষ্ট বেসরকারি সংস্থা (ক্লিনিক) আরডিআরএস সদর লালমনিরহাট ও শ্রেষ্ট বেসরকারি সিবিডি ভিত্তিক কালিগঞ্জ,শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ গোকুন্ডা ইউনিয়ন পরিষদ,সদর ও মদাতি ইউনিয়ন পরিষদ কালীগঞ্জ,শ্রেষ্ট উপজেলা পরিষদ, লালমনিরহাট সদর উপজেলা পরিষদ,

অনুষ্ঠান শেষে নির্বাচিত ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে সার্টিফিকেট ও ক্রেস বিতরন করা হয়।  

এই বিভাগের আরও খবর