লালমনিরহাট বার্তা
জেলা জাতীয় পার্টীর সদস্য সচিবের ভাঙ্গন এলাকা পরিদর্শন
স্টাফ রিপোর্টারঃ | ১৩ জুন, ২০২২, ১২:৫৬ PM
জেলা জাতীয় পার্টীর সদস্য সচিবের ভাঙ্গন এলাকা পরিদর্শন
জাতীয় পার্টীর চেয়ারম্যান ও লালমনিরহাট ৩ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদেরের নির্দেশনায় আজ ১৩ জুন সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের পশ্চিম ধাইরখাতা অনাথ চেয়ারম্যানের বাড়ির সামনে ও সার্বজনীন দূর্গা মন্দির পাশে , কুলাঘাট শাহজাহান (চকলেট)মাষ্টারের বাড়ির সামনে, মেদুয়ার কুটি বাবুল মেকারের বাড়ির সামনে ,ছড়ার পাড় কুলাঘাট হরিদাসের বাড়ির সামনে, বস্তি খাটামারী আফজালের বাড়ির সামনে,বস্তি খাটামারী আবুল মেম্বারের বাড়ির পাশে নিলোর বাড়ির সামনসহ কুলাঘাট ইউনিয়নে বিভিন্ন এলাকায় ধরলা ও রতনাই নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন জেলা জাতীয় পার্টীর সদস্য সচিব জাহিদ হাসান।
এ সময় লালমনিরহাট পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আব্দুল কাদের, কুলাঘাট ইউনিয়ন পরিষদ চেয়াম্যান ইদ্রিস আলী, পৌর জাতীয় পার্টীর সাধারন সম্পাদক পৌর সাধারন সম্পাদক, আলমগীর চৌধুরি, সৈনিক পার্টীর আহ্বায়ক রফিকুল ইসলাম, ইউপি সদস্য জোবেদ হোসেন,আবু বক্করসহ জেলা জাতীয় পার্টীর নেত্রীবৃন্দ ও স্থানীয় গর্ণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জেলা জাতীয় পার্টীর সদস্য সচিব জাহিদ হাসান বলেন,জাতীয় পার্টীর চেয়ারম্যান ও লালমনিরহাট ৩ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মাদ কাদের স্যারের নির্দেশনায় আমরা ভাঙ্গন এলাকা পরিদর্শন করছি। এবং সকল বিষয়ে স্যারকে যানাচ্ছি। তিনি আরও বলেন আমরা পানি উন্নয়ন বোর্ডের সাথে কথা বলে ভাঙ্গন রোধে জিও ব্যাগ ফেলানো হচ্ছে।
উল্লেখ্য গতকাল ১২ জুন হারাটি ইউনিয়নের টাংরুরবাজার সংলগ্ন গোবিন্দ রায়ের বাড়ীর ভেঙ্গে যাওয়ার উপক্রম হলে সদস্য সচিব জাহিদ হাসান সরেজমিন পরিদর্শন করে রাতের মধ্যেই জিও ব্যাগ পৌছে দিয়ে ভাঙ্গন হতে বাড়ীঘর রক্ষা করেন।
এই বিভাগের আরও খবর