লালমনিরহাট বার্তা
৬ জুলাই কাউনিয়া পয়েন্টে তিস্তা সমাবেশ
বিশেষ প্রতিনিধি | ২৭ জুন, ২০২৪, ৮:০৭ AM
৬ জুলাই কাউনিয়া পয়েন্টে তিস্তা সমাবেশ

আগামী ৬ জুলাই শনিবার বিকাল ৩টায় তিস্তা রেলওয়ে সেতুর দক্ষিণপ্রান্তে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নসহ ছয় দফা দাবি ও রংপুর অঞ্চলের বৈষম্য দূরীকরণে তিস্তা সমাবেশ অনুষ্ঠিত হবে।

তিস্তা সমাবেশ সফল করার লক্ষ্যে গত ২৫ শে জুলাই রাতে কাউনিয়া আনন্দবাজারে একসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন তিস্তা বাঁচাও নদী বাঁচাও সংগ্রাম পরিষদের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম হক্কানী, সাধারণ সম্পাদক শফিয়ার রহমান, স্ট্যান্ডিং কমিটির সদস্য গেরিলা লিডার এস.এম শফিকুল ইসলাম কানু, বখতিয়ার হোসেন শিশির। সভাপতিত্ব করেন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার শামসুল আলম। স্বাগত বক্তব্য ও অনুষ্ঠান সঞ্চালন করেন কাউনিয়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,আদিতমারী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক দিলীপ রায়, সদর উপজেলা কমিটির গোপাল রায়, মাসুম মিয়া, কাউনিয়া ইউপি সদস্য রফিকুল ইসলাম, শাহ আলম প্রমূখ ।

আলোচনা শেষে কাউনিয়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানকে আহ্বায়ক। ইউপি সদস্য শাহ আলম ও রফিকুল ইসলামকে যুগ্ন আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট প্রস্তুতি কমিটি গঠন করা হয় । প্রস্তুতি কমিটি প্রয়োজনে সদস্য সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। বক্তাগণ, দলমত নির্বিশেষে সর্বস্তরের নারী-পুরুষদেরকে এই সমাবেশ সফল করার জন্য উদাত্ত আহবান জানান।  

এই বিভাগের আরও খবর