লালমনিরহাট বার্তা
রংপুরে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে ৫ জন নিহত
রংপুর অফিসঃ | ৫ মে, ২০২২, ৭:০২ AM
রংপুরে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে ৫ জন নিহত
রংপুর সদরের পাগলাপীরে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলে তিনজনও মেডিকেলে ২ জনের মৃত্যু হয়েছে। এঘটনায় কমপক্ষে আরো চার জন আহত হয়েছেন।গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রংপুর সদর উপজেলার পাগলাপীর সলেয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।রংপুর সদর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার হাড়িয়ারকুঠি খাড়ুয়াবাধা গ্রামের আমজাদ হোসেন (৫০), ইকরচালীর দোহাজারী ছুটহাজীপুর গ্রামের মাহিন্দ্রাচালক ছেয়াদুল ইসলাম ছোপড়া (৩৭) ও নাজমা বেগম (৩৫)। বাকি দুইজনের নাম-পরিচয় এখনো জানা যায়নি। আহতদের পুলিশ ও জনগন উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এদের নাজমা বেগম নামে একজন সহ আরও দুজনের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
রংপুরের তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, নিহতদের মধ্যে দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
এই বিভাগের আরও খবর