লালমনিরহাট বার্তা
সাংবাদিকের কাছে ক্ষমা চাইলেন নাসির
বার্তা অনলাইন ডেস্কঃ | ৮ জানু, ২০২৩, ৬:৫৮ AM
সাংবাদিকের কাছে ক্ষমা চাইলেন নাসির

এক আসর পর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিরেছেন টাইগার দলের একসময়কার অপরিহার্য অলরাউন্ডার নাসির হোসেন। আর ফিরেই জন্ম দিয়েছেন বিতর্কের, অবশ্য গতকাল নিজের বিতর্কিত আচরণের জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন নাসির। মূলত ঘটনাটি ঘটেছিল গত বৃহস্পতিবার বিপিএলের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে। সেদিন ট্রফি উন্মোচন শেষে সংবাদ সম্মেলনে আসেন সাত দলের অধিনায়ক। সেখানে এক সাংবাদিককে অপমান করেন নাসির। মূলত তাকে করা একটি প্রশ্ন শুনেই খেপে যান এ ক্রিকেটার।

সাংবাদিক প্রশ্ন করেন, ‘আপনি বিপিএলের গত আসরে দলে ছিলেন না। এবার দল পেয়েই অধিনায়ক।’ এই পর্যন্তই বলার পরই চটে যান নাসির। এ সময় উলটো প্রশ্ন করে বসেন, ‘আপনি কে ভাই? সাংবাদিক আপনি, মিডিয়ার লোক? ঠিক আছে, আপনার প্রশ্ন বলেন।’

তারপর সাংবাদিক তার অনুভূতি জানতে চাইলে উত্তরটা দিয়েছেন ব্যঙ্গ করে। বলেন, ‘আমার তো খুব সুন্দর লাগছে। ওয়াও ফিলিংস, ক্যাপ্টেন আমি যেহেতু!’ এরপর নিজেই হেসে ফেলেন। পিছে দাঁড়ানো খুলনা টাইগার্সের অধিনায়ক ইয়াসির আলি রাব্বিও হেসে ফেলেন এমন কথায়।

গতকাল শনিবার খুলনা টাইগার্সের বিপক্ষে জয়ে বড় ভূমিকা রাখেন অধিনায়ক নাসির হোসেন। পরে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসেন অধিনায়কই। সেখানেই সেই সাংবাদিকের কাছে ক্ষমা চান নাসির। বলেন, ‘আমি তার জন্য সরি। আসলে আমি উনাকে ব্যক্তিগতভাবে চিনি নাই কখনো। হয়তো মিরপুরে অনেক দিন ধরে ঢুকি না তো। তার জন্য আমি ব্যক্তিগতভাবে স্যরি। আপনি কিছু মনে কইরেন না। যদি আপনি কষ্ট পেয়ে থাকেন, আন্তরিকভাবে দুঃখিত।(সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর