লালমনিরহাট বার্তা
কাউনিয়ায় আলুর বস্তায় ২৫ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ
রংপুর অফিসঃ | ১০ অক্টো, ২০২১, ১১:১০ AM
কাউনিয়ায় আলুর বস্তায় ২৫ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ
রংপুরের কাউনিয়ায় আলুর বস্তায় ২৫ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ । এঘটনায় ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। পুলিশ জানায়,আলুর বস্তা বোঝাই পিকআপ নিয়ে যাচ্ছিলো চালক ও হেলপার। হঠাৎ গতিবিধি সন্দেহ হওয়ায় থামানো হয় পিকাপটি।আলুর বস্তা গুলোর মুখ খুলে তল্লাশি চালাতেই বেরিয়ে আসে গাঁজার প্যাকেট।এ ঘটনা ঘটেছে রংপুরের কাউনিয়া উপজেলার হলদীবাড়ি রেলগেট এলাকায়। আজ ১০ অক্টোবর রোববার সকাল আটটার দিকে।এ ঘটনায় দুই ব্যক্তিকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ। তারা হলো- বরিশালের দেলোয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম (২৮) ও পটুয়াখালীর আব্দুল মতিনের ছেলে সোহেল মিয়া (২৬)।রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ এসব তথ্য নিশ্চিত করেছেন।
কাউনিয়া থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল ৮টার দিকে কুড়িগ্রাম-লালমনিরহাট সড়কের রেলগেট হলদিবাড়ি এলাকায় পুলিশের একটি দল চেকপোস্ট বসিয়ে অভিযান চালায়। এসময় কড়িগ্রাম থেকে আসা আলু বোঝাই একটি পিকআপের (ঢাকা মেট্রো-ন ১৪-৩৩১০) গতিবিধি সন্দেহ হলে তা থামানো হয়। পরে আলুর বস্তা জব্দ করা করে পুলিশ সদস্যরা। এতে বস্তার ভেতরে রাখা ২৫ কেজি গাঁজা উদ্ধার হয়।এ ঘটনায় মাদক কারবারের অভিযোগে দুইজন ব্যক্তিকে আটক করা হয়। তারা দু'জন ওই পিকআপের চালক ও হেলপার।
কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমানকে বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ধারণা করা হচ্ছে এই চক্রটি পরিবহন শ্রমিকের আড়ালে মাদক সরবরাহ করে থাকে।
এই বিভাগের আরও খবর