লালমনিরহাট বার্তা
রংপুর বদরগঞ্জে সাবেক পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার
স্টাফ রিপোর্টার | ৯ সেপ্টেম্বর, ২০২১ ১:৫৭ PM
রংপুর বদরগঞ্জে সাবেক পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার
আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোরে বদরগঞ্জ উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আরাজী দিলালপুর বলদিয়াপাড়া গ্রাম থেকে রেজাউল করিম লিটন (৩৫) নামে সাবেক পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
মৃত রেজাউল করিম লেটন ওই গ্রামের জিকরুল হক ও রাবেয়া বাশরী দম্পত্তির সন্তান। ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত ই রাব্বান ।
গতকাল বুধবার (৮ সেপ্টেম্বর) নেশার জন্য টাকা চাইতে গেলে মা রাবেয়া বাশরীর সাথে লিটনের বাক-বিতন্ডা হয়। শেষে টাকা দিতে পারবে না বলে জানিয়ে দেয় তার মা। পরে রাতে লিটন তার নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন ।
এলাকাবাসী সুত্রে জানা যায়, রেজাউল করিম লিটন এর আগে পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। নেশায় আসক্ত হয়ে পড়ায় তিনি চাকরি হারান। এরপর তিনি নীলফামারী জেলার সৈয়দপুর রেলওয়ে কারখানার শ্রমিক হিসেবে যোগ দেন।
এরই মধ্যে লিটন আবারও ইয়াবার নেশায় আসক্ত হয়ে পড়লে স্ত্রী লাবনী আক্তার ক্ষোভে একমাত্র মেয়ে স্মৃতি মনিকে (১৩) নিয়ে বাবার বাড়িতে চলেন যান।

বৃহস্পতিবার ভোরের দিকে দরজা ভেঙে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচানো গলায় ফাঁস দেওয়া মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থল থেকে লিটনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, রাতে একটি আলাদা ঘরে ঘুমিয়ে পড়েন লিটন। প্রাথমিকভাবে আত্নহত্যা বলে ধারণা করা হচ্ছে। তার মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এই বিভাগের আরও খবর