লালমনিরহাট বার্তা
রংপুরে এক দিনে ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ
রংপুর অফিসঃ | ১ অক্টো, ২০২১, ১১:৫৪ AM
রংপুরে এক দিনে ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ
রংপুর মহানগরীর বিভিন্ন এলাকা থেকে তিনটি লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে এক যুবকসহ দুই গৃহবধূর মরদেহ রয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত লাশগুলো উদ্ধার করেছে বলে সংশ্লিষ্ট থানা নিশ্চিত করেছে। রংপুর নগরীর কাছনা মধ্যপাড়া তকেয়ারপাড় ও রামপুরা সাতগাড়া এবং কাউনিয়া উপজেলার হারাগাছের সৎবাজার এলাকা থেকে পৃথক পৃথক ঘটনায় লাশ তিনটি উদ্ধার করে পুলিশ।
জানা গেছে, মেট্রোপলিটন হারাগাছ থানা এলাকায় সৎবাজার থেকে সকিনা বেগম (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার হয়। সকালে পরিবারের লোকজন ওই গৃহবধূকে তার নিজ ঘরে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।অপরটি হারাগাছ থানা এলাকার কাচনা মধ্যপাড়া তকেয়ারপাড় গ্রাম থেকে আরেকটি লাশ উদ্ধার করে পুলিশ।গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাজু মিয়া (২৮) ফাঁস দিয়ে আত্মহত্যা করে। যুবক পেশায় একজন মিস্ত্রি ছিলো।রাজুর আত্মহত্যার বিষয়টি নিয়ে সন্দেহ না থাকায় পরিবারে কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ জানায়।
নগরীর রামপুরা সাতগাড়া এলাকা থেকে সুলতানা সুমি (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সুলতানা সুমি ওই এলাকার এএসএম বখতিয়ার রহমান তুষারের স্ত্রী।স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে সুলতানা সুমির মৃত্যুর খবর গ্রামের মানুষের কাছে প্রচার করা হয়। কিন্তু লাশের গোসল দেওয়ার সময়ে ওই গৃহবধূর মৃত্যু নিয়ে সন্দেহ হলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়।
এব্যাপারে হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী চৌধুরী জানান, সকিনা বেগমের লাশ নিয়ে সন্দেহ দেখা দিলে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে।এবং রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রাজিবুল সুনিয়া লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে।
এই বিভাগের আরও খবর