লালমনিরহাট বার্তা
ট্রেনের টিকিট কালোবাজারিকে ৬মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত
রংপুর অফিসঃ | ৮ জুন, ২০২২, ১:৩৯ PM
ট্রেনের টিকিট কালোবাজারিকে ৬মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত
রংপুর রেলওয়ে স্টেশনে আন্তঃনগড় ট্রেনের টিকেট কালোবাজারি ও অবৈধভাবে টিকিট বিক্রির অভিযোগে একজনকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।সেই সাথে তাকে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ১ মাসের কারাদন্ড দিয়েছে আদালত।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন রংপুর জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফারহান লাবীব জিসান।এসময় রেলওয়ে পুলিশের সদস্যগণ সহায়তা করেন। তিনি আলমনগর স্টেশন এলাকার বাসিন্দা।কালোবাজরী ফিরোজ আহম্মেদ দীর্ঘদিন ধরে রংপুর রেল স্টেশনের ভেতরে নকশা ফাস্টফুড নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার আড়ালে ট্রেনের টিকিট কালোবাজারি করে আসছিলেন।
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফারহান লাবীব জিসান বলেছেন,অবৈধভাবে টিকিট বিক্রির সময় কালোবাজারি মোঃ ফিরোজ আহম্মে কে হাতেনাতে আটক করা হয়। সে দীর্ঘ দিন ধরে একটি সিন্ডিকেটের মাধ্যমে এই যাত্রীদের জিম্মি করে টিকেট কালোবাজারীর ব্যবসা চালিয়ে আসছিলো। রংপুর রেলওয়ে স্টেশনে ভ্রাম্যমান আদালত গতকাল মঙ্গল বার রাত ১০টার দিকে পরিচালিত হয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে একজন তিনি আরো বলেন, যাত্রীদের জিম্মি করে টিকেট কালোবাজারীর বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান আরো ব্যপক আকারে চালানো হবে।
এই বিভাগের আরও খবর