লালমনিরহাট বার্তা
আদিতমারীতে ডিবিপুলিশ পরিচয়ে প্রধান শিক্ষককে অপহরণ, আহত ২
স্টাফ রিপোর্টার, আদিতমারীঃ | ৮ জানু, ২০২৩, ১১:১৬ AM
আদিতমারীতে ডিবিপুলিশ পরিচয়ে প্রধান শিক্ষককে অপহরণ, আহত ২

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ডিবি পুলিশ পরিচয়ে শুক্রবার (৬ জানুয়ারী) ভোরে নুর আমিন (৫০)

নামের এক প্রধান শিক্ষককে অপহরন করে। সে উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ী দোলাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। সে দোলাপাড়া এলাকার

আজিজার রহমানের ছেলে। ফিল্মি স্টাইলে ভাই চাচাকে কুপিয়ে প্রধান শিক্ষককে উঠিয়ে নিয়ে গুম করার অভিযোগ উঠেছে। তার ভাই রুহুল আমিন (৪৫) ও তার চাচা আবু তালেব (৬০) এগিয়ে আসলে তাদের পরিচয় জানতে চাওয়া হলে তারা ডিবি পুলিশ পরিচয়ে তাদেরকে মেরে আহত করে।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত আবু তালেব ও রুহুল আমিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় শনিবার (৭ জানুয়ারী) রাতে গুম প্রধান শিক্ষক নুর আমিনের সন্ধান চেয়ে অজ্ঞাত চক্রের বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেছেন তার ছেলে আব্দুর রউফ।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন প্রধান শিক্ষক নুর আমিন। ভোর রাতে কালো গ্লাসের দুইটি মাইক্রোতে কয়েকজন গিয়ে গেটে নক করেন। এ সময় ঘুমন্ত থাকায় কেউ গেট খুলেনি। পরে প্রাচির টপকে ভিতরে প্রবেশ করে দরজা ভেঙ্গে প্রথমে নুর আমিনের ছোট ভাই রুহুল আমিনের ঘরে প্রবেশ করে অস্ত্র দেখি পুলিশের লোক পরিচয় দিয়ে তাকে টেনে হেচড়ে বেড় করে। চিৎকার চেচামেচি শুনে নুর আমিন বের হলে তার ভাইকে ছেড়ে দিয়ে নুর আমিনকে টেনে হেচড়ে গাড়িতে তুলে।

এ সময় তার চাচা আবু তালেব ও ছোট ভাই রুহুল আমিন গাড়ির সামনে দাড়িয়ে আটকের চেষ্টা করলে অস্ত্র দিয়ে তাদেরকে কুপিয়ে নুর আমিনকে নিয়ে চম্পট দেয় অপহরনকারী চক্রটি। সেই থেকে কোন সন্ধান মেলেনি অপহৃত প্রধান শিক্ষক নুর আমিনের।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোক্তারুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, পুলিশ এভাবে কাউকে তুলে নেয় না এবং নেয়নি। বিষয়টি খোঁজ নিয়ে পরে জানাবেন বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর