লালমনিরহাট বার্তা
লালমনিরহাট ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপনে সভা
স্টাফ রিপোর্টারঃ | ২২ মে, ২০২২, ২:০৮ PM
লালমনিরহাট ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপনে সভা
ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন সপ্তাহ পালন উপলক্ষে ২২ মে সিভিল সার্জন কার্যালয় সভাকক্ষে জেলা এ্যাডভোকেটস সভা অনুষ্ঠিত হয়।
সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রয়ের সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক তৌহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, জেলা শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম নবী, সদর হাসপাতাল তত্ত¡াবধায়ক ডা.রমজান আলী, সাবেক সিভিল সার্জন ডা.কাশেম আলী, ইপিআই সুপারভাইজার রফিকুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালন করেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.দীপাঙ্কর রায়। এতে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা দপ্তরের জেলাও উপজেলা পর্যায়ের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।
জেলায় আগামী ৪জুন থেকে ৭জুন জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। জেলা ৬টি স্থায়ী ও ১হাজার ১২০টি অস্থায়ী ক্যাম্পে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। এজন্য ১৩৮ জন ইউনিয়ন সুপার ভাইজার ও ৪১৪ জন ওয়ার্ড সুপারভাইজার নিয়োগ দেয়া হয়েছে। জেলায় ৬ থেকে ১১মাস বয়সী ২৩ হাজার, ১২-৫৯ মাস বয়সী ১ লাখ ৯৩ হাজার, ৬ থেকে ১১ মাস বয়সী প্রতিবন্ধী ৬৪ জন ও ১২ থেকে ৫৯মাস বয়সী ৩৯৭ জন, প্রতিবন্ধী শিশুকে টিকা খাওয়ানো হবে।
এই বিভাগের আরও খবর