লালমনিরহাট বার্তা
স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে সম্পর্কের টানাপোড়েন গুঞ্জন শিল্পা শেঠির
বার্তা অনলাইন ডেস্ক | ২১ অক্টো, ২০২৩, ৪:৫৩ AM
স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে সম্পর্কের টানাপোড়েন গুঞ্জন শিল্পা শেঠির

বেশ কিছুদিন ধরেই সময়টা নানা ঝক্কি-ঝামেলার ভেতর দিয়ে যাচ্ছে অভিনেত্রী শিল্পা শেঠির। শুধু সিনেমা নয়, ব্যক্তিজীবনেও স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলছিল বলে গুঞ্জন রয়েছে। তারপর থেকে নিজেকে অনেকটাই আড়ালে রেখেছিলেন এই অভিনেত্রী।

তবে কিছুদিন আগে নতুন সিনেমার ঘোষণা দিয়ে সেই বিরতি ভাঙার কথা জানিয়েছিলেন তিনি। এরইমধ্যে সিনেমাটির প্রথম ঝলকও সামনে এসেছে। আগামী মাসে সিনেমাটি মুক্তির কথাও রয়েছে। ঠিক এমন সময়ে মনখারাপের খবরে শিরোনামে এলেন শিল্পা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদের কথা জানালেন রাজ। তিনি লিখেছেন, ‘আমাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার অনুরোধ করছি।’ কিন্তু ঠিক কার সঙ্গে বিচ্ছেদ হয়েছে তা স্পষ্ট করেননি রাজ। শিল্পাও বিষয়টি নিয়ে এখন অবধি কোনো মন্তব্য করেননি। ফলে রাজের এমন পোস্ট ঘিরে এরইমধ্যে নানা জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

অনেকেই প্রশ্ন তুলেছেন তাহলে কী রাজ শিল্পীর সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন। দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন তারা! আবার কেউ কেউ রাজের এই বার্তাকে গুরুত্ব দিতে রাজি নন। তাদের দাবি, আসন্ন সিনেমার প্রচারের ফিকির হিসাবেই এই বার্তা দিয়েছেন রাজ। তার আসন্ন ছবির নাম ‘ইউটি ৬৯’। গল্পে রাজ হাজতবাস করা এক জন ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন। অনেকের ধারণা, সেই কারণেই বিচ্ছেদের কথা জানিয়েছেন রাজ। সেই জায়গা থেকে সত্যি তারা বিচ্ছেদের পথে হাঁটছেন, নাকি সিনেমা প্রচারের কৌশল এটা তা সময়ই বলে দেবে। (সুত্র:ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর