লালমনিরহাট বার্তা
দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে- বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি
রংপুর অফিস | ১০ এপ্রি, ২০২৩, ১০:৪৬ AM
দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে- বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে সারাদেশের রাস্তা-ঘাট, ব্রীজ কালভার্ট, স্কুল - কলেজ, শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুক্তকরণ সহ ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে। রংপুরের কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অসহায় দরিদ্র মহিলাদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী বিতরণকালে এ আহ্বান করেন বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি।সোমবার দিন ব্যাপী বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে কাউনিয়া উপজেলার সারাই, হারাগাছ, কুর্শা, শহীদবাগ টেপামধুপুর ইউনিয়নে নিজে উপস্থিত থিকে অসহায় মহিলাদের মাঝে এসব শাড়ী বিতরণ করেন।

এসময় বাণিজ্যমন্ত্রী আরো বলেন, আমি সব সময় বিপদে-আপদে আপনাদের পাশে ছিলাম, আজও আছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কথা চিন্তা করে ন্যায্য মূল্যে টিসিবি দিচ্ছে। ঈদ উপহার হিসেবে কাউনিয়া উপজেলায় একটি পৌরসভাসহ ২৯ হাজার ২০৫জন পরিবারকে বিনা মূল্যে ১০ কেজি করে ভিজিএফ চাল দেয়া হবে। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল হান্নান, জেলা আওয়ামীলীগের সদস্য হাকিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি জয়নুল আবেদীন, সহ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাসান, জমশের আলী, আব্দুল জলিল, বালাপাড়াপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনছার আলী, সাধারন সস্পাদক মশিউর রহমান মশি, সারাই ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম, উপজেলাছাত্রলীগের আহ্বায়ক হুমায়রা ইসলাম চাঁদনি, যুগ্ম আহ্বায়ক জামিল হোসেন প্রমুখ।

এই বিভাগের আরও খবর