লালমনিরহাট বার্তা
রংপুরে ফেসবুকে পোস্ট দিয়ে বেরোবি শিক্ষার্থীর আত্মহত্যা
রংপুর অফিসঃ | ৭ অক্টো, ২০২১, ১:০৬ PM
রংপুরে ফেসবুকে পোস্ট দিয়ে বেরোবি শিক্ষার্থীর আত্মহত্যা
সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেকে গুটিয়ে নিয়ে চিরতরে প্রস্থানের স্টাটাস দিয়ে আত্মহত্যা করেছেন রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থী তানভির আলম তুষার।গতকাল বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল সোয়া এগারোটার দিকে রংপুরের সাহেবগঞ্জ এলাকায় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।তানভির আলম তুষার বিশ্ববিদ্যালয়ের ৮ম ব্যাচ এবং অর্থনীতি বিভাগের স্নাতকোত্তর (মাস্টার্স) শেষ বর্ষের শিক্ষার্থী।
বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক বেলাল উদ্দীন বলেন, সকালের দিকে বাড়িতে সে আত্মহত্যা করে। এখন পর্যন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি। সে খুবই মেধাবী এবং সবার প্রিয় ছাত্র ছিলো। তার এভাবে চলে যাওয়া কোনভাবেই মেনে নিতে পারছিনা। আমরা অর্থনীতি বিভাগ ও বিশ্ববিদ্যালয় পরিবার এ ঘটনায় শোকাহত।
আত্মহত্যার পূর্বে তানভির আলম তুষার বড় দুশ্চিন্তায় ছিলেন বলে তার পোস্টে ধারণা পাওয়া যায়। গভীর রাত দুইটার দিকে নিজের ফেসবুক প্রোফাইলে 'আই কুয়িট ফর এভার' পোস্ট দেন। পরে সকালের দিকে আত্মহত্যা করেন তিনি।
এদিকে সদা হাসিমুখের তুষারের এভাবে চলে যাওয়ায় তার সহপাঠী, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে হতাশা প্রকাশ করছেন।
রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী সরকার বলেন, মোবাইলে জুয়া খেলতেন তুষার। এ নিয়ে পরিবারের সঙ্গে তার মনোমালিন্য সৃষ্টি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে তুষার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
এই বিভাগের আরও খবর