লালমনিরহাট বার্তা
নিজের পিস্তল দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যার অভিযোগ
ইত্তেফাক | ২৫ মে, ২০২৩, ৩:৫০ AM
নিজের পিস্তল দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যার অভিযোগ

রাজধানীর বনানীতে পুলিশ চেকপোস্টে গুলিবিদ্ধ হয়ে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম আশরাফুজ্জামান রনি (২২)। তিনি নিজের ইস্যুকৃত পিস্তল দিয়ে নিজেই বুকে গুলি করে আত্মহত্যা করেছেন বলে দাবি পুলিশের। তার বাড়ি ঢাকা জেলার ধামরাই উপজেলার চন্দ্রপাড়া গ্রামে। ২০২০ সালে চাকরিতে যোগদান করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে বনানী থানার উপ পরিদর্শক (এসআই) মুন্তাহারুল ইসলাম জানান, বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টার দিকে মুমূর্ষু অবস্থায় রনিকে সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। পুলিশ সদস্য রনি নিজের ইস্যুকৃত পিস্তল দিয়ে নিজের বুকে গুলি করে আত্মহত্যা করেছেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করতে পারেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

তিনি আরও জানান, রনি পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণ বিভাগের এএসটিএফ কোম্পানিতে কর্মরত ছিলেন। তিনি মিরপুর পুলিশ লাইনসে থাকতেন। সকাল থেকে তার ডিউটি ছিল বনানী ১১ নম্বর রোডের শেষ মাথায় পুলিশ চেকপোস্টে। তিনি সকাল সাড়ে ৬টায় ডিউটিতে যান। এর পরপরই চেকপোস্টের বাথরুমে ঢোকেন। তখনই ভেতর থেকে একটি গুলির শব্দ শুনতে পান অন্যরা। দরজা ধাক্কা দিয়ে খুলে তারা ভেতরে ঢুকে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন রনি। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর