লালমনিরহাট বার্তা
দেশের ভাবমূর্তি যাতে ক্ষুন্ন না হয় সেদিকটা খেয়াল রেখে সংবাদ পরিবেশন করতে হবে - বাণিজ্যমন্ত্রী
রংপুর অফিস | ৯ এপ্রি, ২০২৩, ৭:৫৬ AM
দেশের ভাবমূর্তি যাতে ক্ষুন্ন না হয় সেদিকটা খেয়াল রেখে  সংবাদ পরিবেশন করতে হবে - বাণিজ্যমন্ত্রী

রংপুরে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে বরাদ্দকৃত করোনাকালীন মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানিয়েছেন বলেছেন,দেশের ভাবমূর্তি যাতে ক্ষুন্ন না হয় সেদিকটা খেয়াল রেখে সাংবাদিকদের সংবাদ পরিবেশন করতে হবে।এ জন্য সবাইকে সহযোগিতা করতে হবে। সবাই মিলে আন্তরিকভাবে কাজ করলে দেশের অবস্থা আরও ভালোর দিকে যাবে।রোববার সকালে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে বরাদ্দকৃত করোনাকালীন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বৈশ্বিক অবস্থা বিবেচনা করে বাংলাদেশ নিয়ে বিএনপিকে সমালোচনা করার আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন,বাংলাদেশের মুদ্রাস্ফীতি শতকরা ৯ ভাগ হলেও বিএনপির দরদের দেশ পাকিস্তানে এটি শতকরা ৩৫ ভাগ। মানুষের কষ্ট হলেও বৈশ্বিক অবস্থা বিবেচনায় দেশের মানুষ ভালো আছে বলে মন্তব্য করেন তিনি।সরকার প্রতি মাসে ৭ থেকে ৮’শ কোটি টাকা ভর্তূকি মূল্যে টিসিবির পণ্য অস্বচ্ছলদের মাঝে বিক্রি করায় রমজানে মানুষের মাঝে কোনো হাহাকার নেই। বৈশ্বিক অবস্থা ভালো হলে দেশের মানুষ আরও বেশি স্বাচ্ছন্দ্যে থাকবে। এজন্য আমাদের ধৈর্য ধরতে হবে। সবাইকে সহযোগিতা করতে হবে। সবাই মিলে আন্তরিক ভাবে কাজ করলে দেশের অবস্থা ভালোর দিকে যাবে।

রংপুর জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন,অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আবু জাফর, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ অনেকে।

উল্লেখ্য, রংপুর জেলায় কর্মরত ২৯ জন সাংবাদিককে ১০হাজার টাকা করে করোনাকালীন মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর