লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে এমএএফ এর উদ্যোগে রাজনৈতিক সম্প্রীতি বিষয়ে কর্মশালা
স্টাফ রিপোর্টার | ২৫ জুল, ২০২৩, ৮:৩৪ AM
লালমনিরহাটে এমএএফ এর উদ্যোগে রাজনৈতিক সম্প্রীতি বিষয়ে কর্মশালা

আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির সদস্যদের নিয়ে গঠিত মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরাম-এমএএফ এর উদ্যোগে লালমনিরহাটে একটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রাজনৈতিক সম্প্রীতি বজায় রাখা ও সৌহার্দ্য বৃদ্ধির লক্ষ্যে এ কর্মশালায় অংশ নেন তিন প্রধান দলের নেতৃবৃন্দ ছাড়াও সাংবাদিক, উন্নয়নকর্মীসহ মোট ৩১ জন।

ইউএসএআইডি’র সহায়তায় ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর উদ্যোগে, এমএএফ এই কর্মশালার আয়োজন করে। ২৪ জুলাই সোমবার জেলার মুনস্টার চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে রাজনৈতিক সম্প্রীতি” কর্মশালায় অনুষ্ঠিত হয়।

২৫ সদস্য বিশিষ্ট এএমএফ গঠিত হয়েছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের তরুন রাজনৈতিক ফেলো, মাস্টার ট্রেইনার এবং সিনিয়র পলিটিক্যাল ফেলোদের সমন্বয়ে । ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ট্রেনদেনিং পলিটিক্যাল ল্যাডস্কেপ প্রকল্পের আওতায় এই প্ল্যাটফর্মটির সদস্যরা বিভিন্ন স্থানীয় সামাজিক সমস্যা সমাধানে একসাথে কাজ করেন।

কর্মশালায় বক্তব্য রাখেন লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন; এম এ এফ লালমনিরহাট এর সভাপতি এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র ফেলো, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কেন্দ্রীয় কমিটির সদস্য সফুরা বেগম রূমি, এম এ এফ লালমনিরহাট এর সাধারন সম্পাদক ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র ফেলো, জেলা বিএনপি’র ভাইস প্রেসিডেন্ট জিন্নাত ফেরদৌস আরা রোজি, এতে স্বাগত বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল, রংপুর অঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার মোঃ আলী ইজাদ।

এই বিভাগের আরও খবর