লালমনিরহাট বার্তা
বিএনপির দুর্দিনে অনেক নেতা না থাকলেও দলের মাঠ পর্যায়ের নেতা কর্মীরা কিন্তু সব সময় ছিলেন ও আছেন
রংপুর অফিসঃ | ৬ সেপ, ২০২১, ১১:০৪ AM
বিএনপির দুর্দিনে অনেক নেতা না থাকলেও দলের মাঠ পর্যায়ের নেতা কর্মীরা কিন্তু সব সময় ছিলেন ও আছেন
রংপুর মহানগর বিএনপি কমিটি পুর্নগঠনের লক্ষ্যে মতবিনিময় সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা, এ জেড এম জাহিদ হোসেন বলেছেন বিএনপির দুর্দিনে অনেক নেতা না থাকলেও কিন্তু দলের মাঠ পর্যায়ের নেতা কর্মীরা কিন্তু সব সময় খালেদা জিয়া বলেন তারেক রহমানের সাথে ছিলেন এখনও আছেন। তিনি আজ সোমবার দুপুরে রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ মহানগর বিএনপি কমিটি পুর্নগঠন উপলক্ষে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা কালে এসব কথা বলেন।
রংপুরের দায়িত্বপ্রাপ্ত দলের চেয়ারপর্সনের উপদেষ্টা অধ্যাপক জাহিদ হোসেন আরো বলেন, তৃনমুল পর্যায়ে দলকে শক্তিশালী করতে না পারলে দেশে গনতন্ত্র আসবেনা। খালেদা জিয়ার মুক্তি হবেনা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা যাবেনা , । এ জন্য আর উপর দিয়ে চাপিয়ে দেয়া কমিটি নয় দলের তৃনমুল পর্যায়ের নেতা কর্মীদের মতামতের উপর ভিত্তি করে গনতান্ত্রিক ভাবে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনের উদ্যেগ করা হয়েছে। তিনি দলের নেতা কর্মীদের আবারো ঐক্যবদ্ধ হয়ে এ ফ্যাসিস্ট সরকারকে হটিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠার আন্দোলনে শরীক হবার আহবান জানান।
মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামসুজ্জামান শামুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন দলের রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক মহানগর সাধারন সম্পাদক শহিদুল ইসলাম মিজু, বিএনপি নেতা বাবলা, আব্দুস সালাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এই বিভাগের আরও খবর