লালমনিরহাট বার্তা
বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর ইন্তেকাল
বাসস | ১১ এপ্রি, ২০২৩, ১০:৪২ PM
বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর ইন্তেকাল

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী আর নেই।আজ মঙ্গলবার রাত ১১টা ৩৫ মিনিটে রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি.... রাজিউন)।

তিনি লাইফ সাপোর্টে ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে রেখে গেছেন।গণস্বাস্থ্য নগর হাসপাতালের চিকিৎসক অধ্যাপক মামুন মোস্তাফী সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাত ১১টা ৩৫ মিনিটে বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী মারা যান। তার বয়স হয়েছিলো ৮১ বছর। তিনি দীর্ঘদিন কিডনি ও বার্ধক্যজনিত রোগ জটিলতায় ভুগছিলেন।

গত বুধবার তাঁকে গণস্বাস্থ্য নগর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ১৯৪১ সালের ২৭ ডিসেম্বর চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার কোয়েপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। দেশের চিকিৎসা সেবায় তার বিশেষ অবদান রয়েছে। তার স্ত্রী শিরীন হক একজন বিশিষ্ট নারী নেত্রী।

লালমনিরহাট বার্তা পত্রিকার সম্পাদকের শোক

বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী এর ইন্তেকালে লালমনিরহাট বার্তা পত্রিকার সম্পাদক গেরিলা লিডার এসএম শফিকুল ইসলাম এক বিবৃত্তিতে গভীর শোক প্রকাশ করে, শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন পূর্বক বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

এই বিভাগের আরও খবর