লালমনিরহাট বার্তা
রংপুরে স্ত্রীর পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা করেছে স্বামী
রংপুর অফিসঃ | ৩ অক্টো, ২০২১, ১২:৪৩ PM
রংপুরে  স্ত্রীর পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা করেছে স্বামী
রংপুরের পীরগঞ্জে স্ত্রীর পরকীয়া প্রেমিক পারভেজ (২৫)কে পিটিয়ে হত্যা করেছেন স্বামী। এসময় স্ত্রীকেও পিটিয়ে গুরুতর আহত করেছেন স্বামী । গতকাল ২ সেপ্টেম্বর রাতে জেলার পীরগঞ্জ পৌর এলাকার সোনাকান্দর মহল্লায় এ হত্যা কান্ড ঘটে। নিহত পাভেজ উপজেলার বালুয়াঘাট গ্রামের রেনু মিস্ত্রীর পুত্র।ঘটনার পর থেকে স্বামী পালাতক রয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, পীরগঞ্জ বন্দরের ইলেকট্রনিক সার্ভিসিং ব্যবসায়ী পারভেজ ইসলামের সঙ্গে এক নারীর দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলছিল। ঘটনার দিন শনিবার রাত সাড়ে ১০টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে পারভেজ ওই নারীর বাড়িতে যান। এসময় তার স্বামী দু’জনকে আপত্তিকর অবস্থায় ধওে ফেলে এবং বাশেঁর লাঠি দিয়ে পারভেজের মাথায় আঘাত করে এবং তার স্ত্রীকেও মারধর করে। তাদেও চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্পেক্সে নিয়ে ভর্তি করায় এবং পারভেজকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৩ অক্টোবর) ভোরে মারা যায়।ওই নারী পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্পেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তার একটি সন্তান রয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে।
পীরগঞ্জ থানার ওসি সরেশ কুমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। পলাতক ব্যক্তিকে ধরতে ইতোমধ্যে তৎপরতা শুরু হয়েছে বলে জানান।
এই বিভাগের আরও খবর